শিরোনাম:

জেন্ডার ভিত্তিক সহিংসতা মোকাবেলায় মিডিয়া পার্সনদের ভূমিকা শীর্ষক এ্যাডভোকেসি সভা

সাদ্দাম হোসেন
  • আপডেটের সময় : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
জেন্ডার ভিত্তিক সহিংসতা মোকাবেলায়

০৭ নভেম্বর ২০২১ইং তারিখ রোজ রবিবার আভাস ও কোয়ালিশন মেম্বারদের আয়োজনে ইউএনডিপি এর অর্থায়নে বরিশাল আলেকান্দা আমিরকুটির লেন আভাস প্রশিক্ষণ কক্ষে জেন্ডার ভিত্তিক সহিংসতা মোকাবেলায় মিডিয়া পার্সনদের ভূমিকা শীর্ষক এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি জনাব স্বপন খন্দকার।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা প্রেসক্লাব সভাপতি জনাব খোকন আহম্মেদ হীরা, আগেলঝাড়া উপজেলা দৈনিক বনিক বার্তা সাংবাদিক জনাব প্রবীর বিশ্বাস ননী, হিজলা উপজেলা দৈনিক আলোকিত ভোর সাংবাদিক জনাব মোঃ মোস্তফা কামাল, বানারীপাড়া উপজেলা দৈনিক খবর পত্র সাংবাদিক জনাব মোঃ ইলিয়াস শেখ এবং বাকেরগঞ্জ উপজেলা দৈনিক আমাদের বরিশাল সাংবাদিক জনাব রবিউল ইসলাম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আভাস এর ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক জনাব সঞ্জয় বিশ্বাস।

সভা পরিচালনায় ছিলেন আভাস এর ডাইরেক্টর প্রোগ্রাম জনাব এস.এম সিরাজুল ইসলাম। সভায় আরো উপস্থিত ছিলেন বরিশাল সদর, আগৈলঝাড়া, গৌরনদী, বানারীপাড়া, হিজলা ও বাকেরগঞ্জ উপজেলা পর্যায়ের ৩০ জন সাংবাদিক এবং আভাস অর্থ ও প্রশাসন পরিচালক জনাব মোঃ আতিক হাসান, আভাস প্রজেক্ট অফিসার জনাব নাসরিন খানম এবং মোঃ আলি আহসান।

সভায় জেন্ডার ভিত্তিক সহিংসতা মোকাবেলায় সাংবাদিকদের ভূমিকা ও করনীয় বিষয়ে আলোচনা করা হয়। আলোচনায় সকলে নারীর প্রতি সহিংসতা এবং বাল্যবিবাহ বন্ধের জন্য নারীর প্রতি সহিংসতা ও বাল্যবিবাহের কুফল এবং শাস্তি বিষয়ে লেখা প্রচারের মাধ্যমে মানুষকে সচেতন করবেন। নারীর প্রতি সহিংসতা ও বাল্যবিবাহের ঘটনার পর্যবেক্ষণ বা অনুসন্ধানী লেখা প্রচারের মাধ্যমে মানুষকে সচেতন করবেন বলে প্রতিশ্রুতী প্রদান করেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x