শিরোনাম:
করোনা ভাইরাজ উন্নত চিকিৎসা জন্য সিভিল সার্জনের কাছে করোনা চিকিৎসা সামগ্রী হস্তান্তর বগুড়ায় ফেন্সিডিল বিক্রির অভিযোগে পুলিশের এএসপিসহ তিন পুলিশ সদস্য প্রত্যাহার। বখাটের ধর্ষণের শিকারে ৫ম শ্রেণির ছাত্রী সন্তান প্রসব । ২১ এপ্রিল করোনায় ৯৫ জনের মৃত্যু, আক্রান্ত ৪২৮০ বোরো ধান কর্তনের জন্য নীলফামারী ছাড়ছেন কৃষি শ্রমিকরা নীলফামারীতে ইটভাটা গিলে খাচ্ছে আবাদি জমি,হুমকির মুখে পরিবেশ আনোয়ারায় চাঞ্চল্যকর রুপন আচার্য্য হত্যার এজহারভুক্ত আসামী আটক গাজীপুরে মৌমাছির কামড়ে নিহত যুবক গাজীপুরে মাথাবিহীন যুবকের লাশ উদ্ধার BYBDC সংগঠনের স্বেচ্ছাসেবকরা বিনামূল্যে ডায়রিয়া রুগীদের সেবা দিচ্ছে

জামাল মার্কেটের ভয়াবহতা পরিদর্শনে জেলা প্রশাসন

আয়শা সিদ্দিকা,বিশেষ প্রতিনিধি রংপুর:
  • আপডেটের সময় : বুধবার, ৩ মার্চ, ২০২১
জামাল মার্কেটের ভয়াবহতা পরিদর্শনে

রংপুর নগরীর জামাল মার্কেটে অগ্নিকান্ডে ১৫টি দোকান পুড়ে যাওয়ার ঘটনায় ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়িয়েছে রংপুর জেলা প্রশাসন। মঙ্গলবার দুপুরে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন, জেলা প্রশাসক আসিব আহসান।

এ সময় তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের খোঁজ-খবর নেন এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তার নিদের্শনা প্রদান করেন। এদিকে বিকেলে জেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থদের মাঝে ৫০ হাজার টাকা, ২’শ কেজি চাল, শুকনা খাবার ও কম্বল বিতরন করা হয়।

উল্লেখ্য, সকাল ৬টার দিকে জামাল মার্কেটে আগুন লাগে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। প্রায় এক ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। পুরো মার্কেট কাপড়ের দোকান হওয়ায় দ্রুত আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। বৈদ্যুতিক শটসার্কিট নাকি বিড়ি-সিগারেট দিয়ে আগুনের সূত্রপাত হয়েছে এ বিষয়ে তদন্ত করছে ফায়ার সার্ভিস। অগ্নিকান্ডে কোটি টাকার উর্ধ্বে ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন, জামাল মার্কেট ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25