জামালপুরে দুর্যোগ বিষয়ক অবহিত করণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

জামালপুরের সরিষাবাড়ীতে দুর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি-২০১৯) প্রজেক্ট জামালপুর এর ইউনিয়ন দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জেন্ডার সংবেদনশীল দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু পরিবর্তনে সকালে জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলা যথাযথ বাস্তবায়ন ও অবহিত করণ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দিনব্যাপী উপজেলা পরিষদ হল রুমে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা সরিষাবাড়ী শাখার বাস্তবায়নে এ কর্মশালা হয়।
কর্মশালায় আলোচক ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভাপতি এবং উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ এর সভাপতিত্বে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবীর স্বাগত বক্তব্য রাখেন। এতে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কর্মশালার বিশেষ আলোচক বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান বক্তব্য রাখেন।

আরো বক্তব্য রাখেন,সরিষাবাড়ী পৌরসভার মেয়র মনির উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ,সরিষাবাড়ী কলেজের অধ্যক্ষ ছরোয়ার জাহান, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান,জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক,পোগলদিঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামস উদ্দিন, সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন, সাতপোয়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য সেমী আক্তার প্রমুখ বক্তব্য রাখেন।প্রশিক্ষণ কর্মশালায় সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি,সাংবাদিক ও সুধীজন অংশ নেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x