ফটো সাংবাদিক শান্তর চিকিৎসায় পাশে দাড়ালেন জামালপুরের SP নাছির উদ্দিন আহমেদ

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : বুধবার, ১৬ জুন, ২০২১

জামালপুর প্রতিনিধিঃ বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার নব গঠিত কমিটির ক্রিড়া বিষয়ক সম্পাদক বেলাল হোসেন শান্তর চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করলেন জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ।


বেলাল হোসেন শান্ত দীর্ঘদিন যাবত কঠিন রোগে আক্রান্ত। তাকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাহিরে যাওয়ার প্রয়োজন । কিন্তু তার পক্ষে এ চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব নয়। বাংলাদেশ ফটো জানার্লিস্ট এসোসিয়েশন জামালপুর জেলার নব গঠিত কমিঠির সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন পুলিশ সুপারের সাথে মতবিনিময় সভায় শান্তর চিকিৎসার জন্য সু দৃষ্টি দেবার অনুরোধ করলে জেলার সুযোগ্য পুলিশ সুপার শান্তর চিকিৎসা কাজের যাবতীয় কাগজপত্র দেখে তার জন্য ২০ হাজার টাকা নগদ অর্থ সহায়তা প্রদানের আশ্বাস দেন। তার কথা অনুযায়ী বুধবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ে শান্তর হাতে ২০ হাজার টাকা তুলে দেন তিনি।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার, জাহিদ ইসলাম খান, সদর থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম খান, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার সভাপতি শাহাবুল আকন্দ, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, দপ্তর সম্পাদক শামীম হোসেন, কোষাধ্যক্ষ বিপুল মিয়াসহ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x