শিরোনাম:
হাটহাজারীতে ইউপি নির্বাচনে নৌকার ৮ জন ও স্বতন্ত্র ৫ জন বিজয়ী চাটমোহরে ইউপি নির্বাচনে আ’লীগের ৭, স্বতন্ত্র ৪ চেয়ারম্যান নির্বাচিত হাতীবান্ধার সানিয়াজানে রাস্তা নির্মাণে নবতরী বাংলাদেশ ফাউন্ডেশন’র আর্থিক সহায়তা প্রদান ঝালকাঠিতে চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ বিক্রয়ের অভিযোগ ঝালকাঠিতে ১০০ টাকায় ১৪ তরুণ-তরুণীর পুলিশে চাকরীমো. কুতুবপুর ইউপি নির্বাচনে সেলিম রেজা বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত। সুন্দরগঞ্জে ভোটকেন্দ্রে হামলা, ব্যালট পেপার ছিনতাই সিরাজগঞ্জে ভোটের তথ্য সংগ্রহ করতে গিয়ে আহত ২ সাংবাদিক গোটা দেশের মানুষ জান মালের নিরাপত্তা সহ সুখে শান্তিতে বসবাস করতেছেন-বজলুল হক হারুন এমপি বোয়ালমারীতে মাদ্রাসার ছাত্রদের উপর হামলা, থানায় অভিযোগ

জলঢাকায় প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত

শফিকুল ইসলাম জুয়েল,স্টাফ রিপোটারঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
জলঢাকায় প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত

নীলফামারীর জলঢাকা উপজেলায় ডাভ সেলভ এস্টিম প্রজেক্ট (ডিএসইপি) এর অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসানের সভাপতিত্বে এ অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর। এসময় সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, রংপুর অঞ্চলের উপ-পরিচালক আক্তারুজ্জামান।

এসময় বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলাম, পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, ভাইসচেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নুর মোহাম্মদ, মহিলা বিষয়ক কর্মকর্তা পূরবী রানী রায়,

প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর রংপুর বিভাগীয় ম্যানেজার ডাঃ হৃষিকেশ সরকার, ইএসডিও এর ডিএসইপি প্রজেক্টের এপিসি – ইএসডিও এন্ড ফোকাল পারসন তোফাজ্জল হোসেন, প্রধান শিক্ষক রোকনুজ্জামান চৌধুরী, অনির্বান বিদ্যাতীর্থ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সাব্বির ও খুশী প্রমুখ।

প্রকল্প সম্পর্কে অবহিতকরণ করেন ইএসডিও এর প্রজেক্ট ম্যানেজার আব্দুল মান্নান। এসময় তিনি জানান, স্কুল ও মাদরাসার ১১-১৪ বয়সী (৬ষ্ঠ থেকে ৯ম শ্রেনী) শিক্ষার্থীদের মাঝে ইতিবাচক সম্পর্ক উন্নয়ন ও আত্ববিশ্বাস তৈরির মাধ্যমে তাদের পূর্ণ সম্ভাবনাময় জীবনে পৌছাতে সহযোগিতা করা। তিনি আরো জানান, এই প্রকল্পের আওতায় উপজেলার ৪১ টি মাধ্যমিক ও ৯টি মাদরাসার ১ শত শিক্ষক, ১৫ হাজার শিক্ষার্থী ও ৩ হাজার অভিভাবকের সক্ষমতা বৃদ্ধি করা হবে।

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড এর অর্থায়নে প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহযোগিতায় প্রকল্পটি বাস্তবায়ন করছে ইকো – সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ইএসডিও।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x