জন্মদিনে শুভেচ্ছা-ভালোবাসায় সিক্ত ইউএনও রুম্পা সিকদার

মো. নাঈম ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১

ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার প্রায় সব মহলের আস্থা ও ভালবাসা কুরিয়েছেন জন নন্দিত উপজেলা নির্বাহীকর্মকর্তা (ইউএনও) রুম্পা সিকদার। আবারও তার প্রমাণ মিললো তাঁর ৩৪তম জন্মদিনে। সর্বস্তরের মানুষের শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি।

তাঁর ৩৪ তম জন্মদিন উপলক্ষে রোববার বিকেল ৫টায় নলছিটি উপজেলা নিবর্বাহী অফিসারের কার্যালয়ে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান সহকারী অধ্যাপক ও সাংবাদিক মেসবাহউদ্দিন খান রতন, প্রভাষক ও সাংবাদিক মোঃ আমির হোসেন, শিক্ষক ও সাংবাদিক মিজানুর রহমান, শিক্ষক ও সাংবাদিক মোস্তাফিজুর রহমান রিপন, শিক্ষক ও সাংবাদিক কামাল হোসেন,শিক্ষক ও সাংবা‌দিক সো‌হেল রানা, সাংবাদিক শাহিন আহ‌মেদ, সাংবা‌দিক সাইদুর রহমান ব‌শির প্রমুখ

এছাড়াও তাঁকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানান বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন সহ নলছিটির অধিকাংশ শ্রেণী পেশার মানুষ। ইউএনও রুম্পা সিকদার ১৯৮৭ সালের ১৯ সেপ্টেম্বর পিরোজপুর জেলার নেছারাবাদ স্বরূপকাঠী থানার কুড়িয়ানা ইউনিয়নের কুড়িয়ানা গ্রামে এক সম্ভ্রান্ত হিন্দু পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ২০১৯ সালের ৮ জুলাই ইউএনও হিসেবে নলছিটিতে যোগদান করেন । তিনি প্রশাসনের ৩১ তম বিসিএস ক্যাডার।

জানা গেছে, তিনি সরকারি দায়িত্ব পালনের পাশাপাশি এ উপজেলার শিক্ষা, সংস্কৃতি, সঙ্গীতাঙ্গনসহ বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন। তাঁর নিরলস পরিশ্রম ও মানবসেবার জন্য তিনি ‘মানবতার ফেরিওয়ালা’ হিসেবেও পরিচিতি লাভ করেছন। ইতমধ্যে তাঁর ব্যাক্তি প্রচষ্টায় বেশ কয়েক জনকে গৃহ নির্মান করে দিয়েছেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x