শিরোনাম:
কালিয়াকৈরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মাহমুদা বেগম কৃক পুলিশের বিরুদ্ধে হত্যা মামলার আটককৃত আসামী ছেড়ে দেয়ার অভিযোগ সন্তানকে বাঁচাতে গিয়ে রডের আঘাতে বাবার মৃত্যু দাগনভূঞা প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক মামুনের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল বুড়িমারী স্থল বন্দরে আন্তর্জাতিক কাস্টমস্ দিবস পালিত ২০২২ ৪নং উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নংওয়ার্ডের মেম্বার প্রার্থী কামাল উদ্দিন’র গণজোয়ার নিয়ামতপুর প্রেসক্লাবের অনন্য উদ্যোগ সাপাহারে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মহিলা ভাইস চেয়ারম্যানেরu নামে থানায় জিডি জাতীয় তৃনমুল প্রতিবন্ধী সংস্থার কেন্দ্রীয় কমিটির সভাপতির বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

জনতার শক্তি থাকলে পাশে ভালবাসা শত ষড়যন্ত্র করেও জনতা থেকে আলাদা করা যায় না-মতিউর

মোঃ শহিদুল ইসলাম( শহিদ), সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

জনতার শক্তি থাকলে পাশে ভালবাসা শত ষড়যন্ত্র করেও জনতা থেকে আলাদা করা যায় না–মতিউর

নির্বাচনকে কেন্দ্র করে যারা আমার বিরুদ্ধে ঘৃণিত ষড়যন্ত্র খেলায় মেতে উঠে আমাকে এলাকার জনগণের কাছ থেকে আলাদা করার চক্রান্ত করে যাচ্ছে আমার বিশ্বাস তারা কখনো এ চক্রান্ত করে তাদের নিজস্বার্থ হাসিল করতে পারবে না। কেননা আল্লাহর রহমতে জনগনের বিশ্বাস ও আস্হা আমার উপর রয়েছে।

আমার জীবনের সূচনা লগ্নথেকে ৬ নং ওয়ার্ডবাসীর স্নেহ মমতা ও ভালবাসা নিয়ে বড় হয়ে উঠেছি। আমিও ছোট বড় সকলের প্রতি সন্মান রেখে সুখ দুঃখের সঙ্গী হয়ে সকলের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। সমাজের উন্নয়ন ও মানবকল্যাণে সব সময় কাজ করেছি। এ সকল কল্যাণ মূলক কাজ করতে গিয়ে অনেকের বাঁধার সন্মুখে পড়েছি। এ সকল বাঁধাকে এলাকাবাসিকে সঙ্গে নিয়ে অতিক্রম করেছি বারবার। যারা আবারও আমার নির্বচনে বাঁধা সৃষ্টি করতে চাচ্ছে আমার প্রিয় এলাকাবাসী আমার সঙ্গে সব সময়ই ছিলো আছে এবং থাকবে। তারাই এর দাঁত ভাঙ্গা জবাব দেবে আগামী ১৬ জানুয়ারী আমার প্রতীক ঠেলা গাড়ী মার্কায় ভোটের মধ্য দিয়ে আমাকে আবারও বিজয়ী করে এলাকাবাসী সেবা করার সুযোগ দিবেন। নাসিক ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মতিউর রহমান মতি এ কথা গুলো বলেন।

মতিউর রহমান মতিকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য ও প্রশাসনের কাছে অপরাধী হিসেবে চিহ্নিত করার জন্য কিছু স্বার্থবাজ মহল সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন গণমাধ্যম অপপ্রচার করে যাচ্ছে। তাদের এ ধরনের অপপ্রচারের বিষয়ে মতিউর রহমান মতি এমনটাই বক্তব্য তুলে ধরেন আমাদের সাংবাদিক সমাজের কাছে।

তথ্য মতে জানা যায় যে মতিউর রহমান মতি একজন বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত দলীয় সকল কাজ বাস্তবায়নের অতন্দ্র প্রহরী। জননেতা একে এম শামীম ওসমানের আস্থাভাজন কর্মী। যুব সমাজ ও এলাকাবাসী সকলের কাছে স্নেহের ও ভালবাসার প্রিয় মানুষ। সফল কাউন্সিলর। তাঁর এ সকল সফলতাই স্হানীয় স্বার্থবাজদের হিংসার কারন আর তাই মতিউর রহমান মতির বিরুদ্ধে নানা ধরনের অপপ্রচারে লিপ্ত। এমটাই জানা যায় সাধারণত মানুষের কাছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x