ছাত্রদলের নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে কালিয়াকৈরে পৌর ছাত্রলীগের মহড়া

ইয়ামিন হোসেন পাটোয়ারী
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
ছাত্রদলের নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে

বিএনপির প্রতিষ্ঠাতা এবং সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ‘শাহাদাত বার্ষিকী’ উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে খাবার ও শিক্ষাসামগ্রী বিতরণ কর্মসূচিতে ছাত্রদলের নেতাকর্মীদের ওপর ছাত্রলীগের হামলার মিথ্যা অভিযোগের প্রতিবাদ করেছে কালিয়াকৈর পৌর ছাত্রলীগ ।

কালিয়াকৈর ছাত্রদল বিক্ষোভ মিছিল নামে রাজপথে নৈরাজ্য সৃষ্টি করতে পারে এমন ধারণায় আজ সকাল থেকেই মাঠে ছিল কালিয়াকৈর পৌর ছাত্রলীগ। তারা জানান বিএনপি,জামাত শিবির, ছাত্রদল কর্তৃক সারাদেশে নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে কালিয়াকৈর পৌর ছাত্রলীগ সর্বদা সজাগ আছে এবং থাকবে। বিএনপি জামাত, শিবির, ছাত্রদল আজ বিক্ষোভ মিছিলের নামে রাজপথে নৈরাজ্য সৃষ্টি করার চেষ্টা করবে। তাই জনগণের জান, মাল নিরাপত্তা দিতে আমরা কালিয়াকৈর পৌর ছাত্রলীগ রাজপথে অবস্থান নেই।

কালিয়াকৈর পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিল পদপ্রার্থী জনাব মোঃ খাওাব মোল্লার নেতৃত্বে সকাল থেকে তারা মাঠে ছিল। কালিয়াকৈর পৌর ছাত্রলীগ সকাল থেকেই চন্দ্রা, পল্লীবিদুৎ, আনসার একাডেমি, সফিপুর, কালিয়াকৈর বাস টার্মিনালে জনগণের নিরাপত্তা ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে অবস্থান করেন।
এই সময় উপস্থিত ছিলেন কালিয়াকৈর পৌর ছাত্রলীগ এর যুগ্ম আহবায়ক গাফফার মোল্লা ,মেরাজ ,রাসেল,শরীফ,রাব্বী সাবেক সহ সভাপতি অমিত হাসান,এবং সাবেক সহ সভাপতি আবির হোসেন কাওছার সহ কালিয়াকৈর পৌর ছাত্রলীগের সকল নেতা কর্মীরা।

অতপর আনসার একাডেমী সামনে এক বক্তব্যে খাওাব মোল্লা বলেন বিএনপির প্রতিষ্ঠাতা এবং সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ‘শাহাদাত বার্ষিকী’ উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে খাবার ও শিক্ষাসামগ্রী বিতরণ কর্মসূচিতে ছাত্রদলের নেতাকর্মীদের ওপর ছাত্রলীগের হামলার যে মিথ্যা অভিযোগ দিয়েছে তার জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তারা নিজেরাই সমস্যা করে ছাএলীগের উপর চাপিয়ে দিচ্ছে। তারা ছাএলীগের নামে মিথ্যা অপবাদ দিয়ে বিক্ষোভ মিছিল নামে রাজপথে নৈরাজ্য সৃষ্টি করার চেষ্টা করছে। কিন্তু আমরা তা কখনও মেনে নিবো না। আমরা কোন নৈরাজ্য সৃষ্টি হতে দিবো না। জনগণের জান-মাল নিরাপত্তা দিতে এবং সাধারণ জনগণের পাশে আমরা সর্বদা সজাগ আছি বলে জানান এই সাবেক ছাএলীগ নেতা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x