বালিয়াডাঙ্গীতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর মোটরসাইকেল শোডাউন

মোঃসোহেল রানা,স্টাফ রিপোর্টারঃ
  • আপডেটের সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ উল্লাহ রায়হান দুলু কর্মী-সমর্থকদের নিয়ে মোটরসাইকেল শোডাউন করেছেন।

বুধবার বিকাল ৪টায় উপজেলার কালমেঘ বারঢালী ঈদগাহ মাঠ থেকে ৫ শতাধিক মোটরসাইকেল নিয়ে ইউনিয়নের বিভিন্ন রাস্তায় শোডাউন করেন। এ সময় ভোটারদের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেন।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ উল্লাহ রায়হান দুলু বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নে লালাপুর গ্রামে পল্লী চিকিৎসক মৃত মুনির হোসেনের ছেলে। তিনি রক্তদানে স্বেচ্ছাসেবী সংগঠন স্বাধীন সমাজ কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে দীর্ঘ এক যুগের বেশি সময় ধরে দায়িত্ব পালন করছেন।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ উল্লাহ রায়হান দুলু জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করবেন। গেল ৩ বছর ধরে তিনি নির্বাচনী এলাকায় প্রচারণা চালাচ্ছেন। পাশাপাশি সামাজিক ও সাংস্কৃতিক কার্যক্রম স্বতস্ফুর্ত ভাবে অংশগ্রহণ করেছেন। করোনাকালীন সময়ে মানবিক সহায়তা দিয়ে ভোটারদের পাশে ছিলেন। সুষ্ঠু ভোট হলে তিনি বিজয়ী হবেন বলে আশা করছেন।

উপজেলার ৮ ইউনিয়নে তৃতীয় ধাপে নির্বাচন হওয়ার কথা রয়েছে। এর মধ্যে দুওসুও ও বড়বাড়ী ইউনিয়নে ইভিএম ভোট গ্রহণ হবে বলে উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x