শিরোনাম:
কালিয়াকৈরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মাহমুদা বেগম কৃক পুলিশের বিরুদ্ধে হত্যা মামলার আটককৃত আসামী ছেড়ে দেয়ার অভিযোগ সন্তানকে বাঁচাতে গিয়ে রডের আঘাতে বাবার মৃত্যু দাগনভূঞা প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক মামুনের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল বুড়িমারী স্থল বন্দরে আন্তর্জাতিক কাস্টমস্ দিবস পালিত ২০২২ ৪নং উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নংওয়ার্ডের মেম্বার প্রার্থী কামাল উদ্দিন’র গণজোয়ার নিয়ামতপুর প্রেসক্লাবের অনন্য উদ্যোগ সাপাহারে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মহিলা ভাইস চেয়ারম্যানেরu নামে থানায় জিডি জাতীয় তৃনমুল প্রতিবন্ধী সংস্থার কেন্দ্রীয় কমিটির সভাপতির বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

আগামী ত্রি – বার্ষিক সাধারণ নির্বাচনে আজগর হোসেন কে সভাপতি পদে দেখতে চায় ভ্যান ও রিক্সা শ্রমিকগণ

অতনু চৌধুরী (রাজু) বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

আগামী ত্রি – বার্ষিক সাধারণ নির্বাচনে আজগর হোসেন কে সভাপতি পদে দেখতে চায় ভ্যান ও রিক্সা শ্রমিকগণ

মোংলা পোর্ট পৌরসভার ভ্যান ও রিক্সা শ্রমিক ইউনিয়নের আগামী ত্রি – বার্ষিক সাধারণ নির্বাচনে সভাপতি পদপ্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন মোঃ আজগর হোসেন। তিনি একজন মোংলা পৌর যুবলীগের সদস্য হিসাবে দীর্ঘদিন ধরে ভিবিন্ন উন্নয়ণ মূলক কাজ করে আসছেন।

মোংলা উপজেলার জনসেবার কারণে সাধারণ ভ্যান ও রিক্সা শ্রমিকের কাছে মোঃ আজগর হোসেন অত্যান্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে সু – পরিচিতি লাভ করেছেন। তিনি জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিদিন ধরে নিজেকে ব্যস্থ রেখেছেন সাধারণ ভ্যান ও রিক্সা শ্রমিকের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ ভ্যান ও রিক্সা শ্রমিকদের। তিনি ভয়াবহ ঘূর্ণিঝড় আম্পানে ও মহামারী করোনায় ছিলেন সাধারণ ভ্যান ও রিক্সা শ্রমিকগণের সাথে।

করোনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তার সাধ্য অনুযায়ী সাধারণ ভ্যান ও রিক্সা শ্রমিকের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগীতা করে গেছেন। তিনি নিজেকে সাধারণ ভ্যান ও রিক্সা শ্রমিকদের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয় সাধারণ ভ্যান ও রিক্সা শ্রমিকগণ বলেন, মোংলা পোর্ট পৌরসভার ভ্যান ও রিক্সা শ্রমিকের পদপ্রার্থীদের মধ্যে সকল বিপদে আপদে এগিয়ে আসেন মোঃ আজগর হোসেন। রাত – দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। দল – মত নির্বিশেষে সকল শ্রেনি – পেশার মানুষ তার আচার – ব্যবহারে মুগ্ধ। বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের মাধ্যমে সাধারণ ভ্যান ও রিক্সা শ্রমিক ও মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায় – গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। তিনি বিভিন্ন উন্নয়ণমূলক সংগঠনের সাথেও সম্পৃক্ত রয়েছেন। তাই সাধারণ ভ্যান ও রিক্সা শ্রমিকের আগামী ত্রি – বার্ষিক সাধারণ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়ণের স্বার্থে মোঃ আজগর হোসেন – কে সভাপতি হিসেবে দেখতে চান।

কেন্দ্রীয় সাধারণ ভ্যান ও রিক্সা শ্রমিকগণ বলেন, আগামী ত্রি – বার্ষিক সাধারণ নির্বাচনে সভাপতি পদপ্রার্থী হিসেবে অনেকে প্রচারণা করেছেন। তাদের মধ্যে মোঃ আজগর হোসেন হলেন সকলের কাছে মহত গ্রহণযোগ্য ব্যক্তি।

সভাপতি সদস্য পদপ্রার্থী মোঃ আজগর হোসেন বলেন, আমাকে যদি সাধারণ ভ্যান ও রিক্সা শ্রমিকগণ সুযোগ দেয় তাহলে আমি সভাপতি পদে নির্বাচিত হয়ে প্রথমে মোংলা পোর্ট পৌরসভার অবহেলিত ভ্যান ও রিক্সা শ্রমিকগণকে সকল কাজে সহযোগীতার হাত বাড়িয়ে দিব ও জননেত্রী শেখ হাসিনার আদর্শে গড়বো এবং যোগাযোগ ব্যবস্থা উন্নয়ণ ঘটাবো। মোংলা পোর্ট পৌরসভার ভ্যান ও রিক্সা শ্রমিক ইউনিয়নকে একটি রোল মডেল হিসেবে রূপান্তর করবোও।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x