শিরোনাম:
ঝালকাঠিতে বিলুপ্তপ্রায় গ্রামবাংলার ‘ঢেঁকি’ রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আয়োজন করলো “পুলিশ কোভিড অক্সিজেন ব্যাংক প্রশিক্ষন” গ্যাস সিলিন্ডার লিক হয়ে ১০টি বসত ঘর ও দেড়কোটি টাকার ক্ষয়ক্ষতি ঠাকুরগাঁও-রুহিয়া সড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু চরফ্যাশনের শশীভূষণ থানায় জিডি করায় অতর্কিত হামলা, আহত-০৩ বালিয়াডাঙ্গীতে ঋণের চাপে ব্যবসায়ী আত্মহত্যা ঠাকুরগাঁও সদর উপজেলার বাজেট ঘোষণা ডিমলায় এলাকাবাসীর নিজ উদ্যোগে রাস্তা নির্মাণের শুভ উদ্বোধন প্রশাসনের প্রেস ব্রিফিং গৃহহীনদের মাঝে ঘর বিতরণ রংপুরে ষষ্ঠ শ্রেনীর মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে বিএনপি নেতা গ্রেফতার

চাকরি সরকারিকরেনের দাবিতে দপ্তরীদের পদযাত্রায় পুলিশের বাধা।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
চাকরি সরকারিকরেনের দাবিতে দপ্তরীদের পদযাত্রায় পুলিশের বাধা।

চাকরি সরকারিকরণের দাবিতে দপ্তরি কাম প্রহরীদের পদযাত্রায় বাধা দিয়েছে পুলিশ। রোববার (১৮ অক্টোবর) দুপুরে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সামনে থেকে অবস্থান কর্মসূচি শেষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের উদ্দেশ্যে পদযাত্রা শুরু করলে তাদের বাধা দেয়া হয়।

এসময় জলকামান ব্যবহার করে দপ্তরিদের ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। এসময় বেশ কয়েকজন আহত হয়েছেন বলেও চাকরি সরকারিকরণের দাবিতে সকাল থেকেই মিরপুরে অধিদপ্তরের সামনে অবস্থান নিয়েছিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম প্রহরীদের একাংশ।

বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্মচারী ঐক্য পরিষদের ব্যানারে এ কর্মসূচি পালন করা হচ্ছিল। দুপরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের উদ্দেশ্যে পদযাত্রা শুরু করেছিলেন। পরে পুলিশের বাধায় দপ্তরিরা প্রেসক্লাবের সামনে এসে অবস্থান নিয়েছেন।

সংগঠনটির আহ্বায়ক খলিলুর রহমান সকাল থেকেই শান্তিপূর্ণভাবে অবস্থান চলছিল। দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের উদ্দেশ্যে পদযাত্রা শুরু করলেই পুলিশ চড়াও হয়। তারা জলকামান ব্যবহার করে দপ্তরিদের ছত্রভঙ্গ করে দেন।

এসময় লাঠিচার্জ করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।তিনি আরও জানান, আমাদের অনেকেই আহত হয়েছেন। তারা চিকিৎসা নিচ্ছেন।

আর আমরা দপ্তরিরা জাতীয় প্রেসক্লাবের সামনে এসে অবস্থান নিয়েছি। প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ না হওয়া পর্যন্ত আমরা অবস্থান নিবো। এসময় দপ্তরিরা অভিযোগ করে বলেন, প্রাথমিক বিদ্যালয়ে আট মাস ধরে দু’টি আলাদা পদে একজন করে দায়িত্ব পালন করছেন তারা।

স্কুল চলাকালীন দপ্তরি এবং স্কুলসময় শেষে অতিরিক্ত দায়িত্ব হিসেবে প্রহরীর কাজও করতে হয় তাদের।বারবার সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের সামনে অবস্থান নেয়ার পরও, আশানুরূপ ফল না আসায় চাকরি সরকারিকরণে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়েছেন তারা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x