চরফ্যাশনে বিবিডিসির ইফতার বিতরণ ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
চরফ্যাশনে বিবিডিসির ইফতার বিতরণ ও আলোচনা সভা

বাংলাদেশ ব্লাড ডেনার্স ক্লাব,(BBDC) কর্তৃক আয়োজিত ভোলা জেলা শাখায় চরফ্যাশন সরকারি এতিম খানায় প্রায় দুই শত এতিম শিশুদের মাঝে ইফতার বিতরণ সম্পন্ন করেন । ঐদিনেই আছরের নামাজের আগে চরফ্যাশন খাসমহল মসজিদের দোতলায় বিবিডিসির আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় সমন্বয়ক মুহিব্বুল্লাহ মুহিব ,মোঃ আসাদ, সাইফুল ইসলাম, এম মেহেদী হাসান, মাহদী জাকির ,সাদেম হোসেন সোহাগ ,জিহাদুল ইসলাম, রাশেদ পাঠানো, রাজিব হাসান রিয়াদ , জুনাইদ মালতিয়া,আমিনুল ইসলাম, আল-আমীন সহ আরো অনেকই।

বিবিডিসির ভোলা জেলা টিম লিডার এক মোঃ সিরাজুল ইসলাম সিরাজী বলেন, আমি কৃতজ্ঞতার প্রকাশ করছি বিবিডিসির প্রতিষ্ঠাতা হাসিবুল হাসান শান্ত ও পরিচালক এস এম আলী হায়দার,যারা আমাকে এমন একটি প্ল্যাটফর্ম এর সাথে যুক্ত করে কাজ করার সুযোগ দেওয়ার জন্য। ধন্যবাদ জানাই বিবিডিসি এর সকল লিডারদের কে যারা আজকে আর্থিকভাবে, ও তাদের শ্রম দিয়ে আমাকে ইফতার পার্টির আয়োজন করার সুযোগ করে দিয়েছেন, আসলে কারো নাম বলে ছোট করবো না,

আর যারা দূর-দূরান্ত থেকে এসেছেন তাদের প্রতি আমার সমবেদনা। বিষেশ করে মুহিব্বুল্লাহ মুহিব ও আসাদ ভাই সহ আরো লিডার গন ও সেচ্ছাসেবী গন। আসলে আপনাদের’কে যে ভাবে মূল্যয়ন করার কথা ছিলো, সে ভাবে করতে পারিনি। তার জন্য ক্ষমার দৃষ্টিতে দেখবেন, যেহেতু আমি প্রেজেন্টেশনে ছিলাম না।

আশা করি সামনের দিন গুলুতে আরো ভালো করার চেষ্টা করবো। সকলের সহোযোগিতায় এগিয়ে যাবো আরো অনেক দূর।ইনশাআল্লাহ আপনেরা দোয়া করবেন।

আরো কিছু ভাইদেরকে মিছ করেছি খুব মোঃ ইউসুফ ও রাকিব বিন আদম ভাইকে।ভাইয়েরা অসুস্থ থাকার কারনে উপস্থিত থাকতে পারেননি।আপনাদের জন্য দোয়া ও ভালোবাসা রহিলো।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x