চরফ্যাশনের শশীভূষণ থানায় জিডি করায় অতর্কিত হামলা, আহত-০৩

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১

মাহদী জাকির,ভোলা জেলা প্রতিনিধি: ভোলার চরফ্যাসনের শশীভূষণ থানায় গত মঙ্গলবার (১৫ জুন) জিডি (সাধারণ ডায়েরি) করায় হাজারীগঞ্জ ইউনিয়নের চরফকিরা ৬নং ওয়ার্ডে হামলার ঘটনা ঘটেছে। হামলায় আহতরা হলেন, মনিরুল ইসলাম (৩৫),মোশাররফ হোসেন (৩০) ও খোকন (২৫)।

আহত মনিরুল ইসলাম বলেন, আমাদের একই বাড়ির জাহাঙ্গীর গং আমাদের ভোগ দখলীয় জমি নিজেদের দাবি করে বিভিন্ন সময় আমার পরিবারের সদস্যদের অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি দেয় এই বিষয়ে আমার ভাই মোশাররফ হোসেন গতকাল স্থানীয় শশীভূষণ থানায় সাধারণ ডায়েরী করায় ক্ষিপ্ত হয় এবং আজ ভোর প্রায় ৬টায় প্রকৃতির ডাকে সারা দিতে ঘরের বাহিরের টয়লেটে গিয়ে বের হলে জাহাঙ্গীর (৪৫),কামরুল (২০), জাহানারা বেগম (৪৮),পারুল (৩৫) আমার উপর অতর্কিত হামলা করে।

এসময় মোশাররফ ও খোকন আমাকে বাঁচাতে এগিয়ে আসলে তাদেরকেও বেধড়ক পিটিয়ে আহত করে। স্থানীয় আওয়ামী লীগ ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদকসহ গন্যমান্য কয়েকজন ব্যক্তি চরফ্যাশন হাসপাতালে সাংবাদিককে জানান, জাহাঙ্গীর উগ্র ও বর্বর প্রকৃতির লোক, সে ও তার পরিবারের সদস্যরা এলাকায় সালিস বিচার মানেনা। হামলার বিষয়ে জানতে বিরোধী জাহাঙ্গীর এর সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও মোবাইল নাম্বারে সংযোগ পাওয়া যায়নি।

এই বিষয়ে শশীভূষণ থানার অফিসার ইন চার্জ রফিকুল ইসলাম জানান, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x