শিরোনাম:
কালিয়াকৈরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মাহমুদা বেগম কৃক পুলিশের বিরুদ্ধে হত্যা মামলার আটককৃত আসামী ছেড়ে দেয়ার অভিযোগ সন্তানকে বাঁচাতে গিয়ে রডের আঘাতে বাবার মৃত্যু দাগনভূঞা প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক মামুনের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল বুড়িমারী স্থল বন্দরে আন্তর্জাতিক কাস্টমস্ দিবস পালিত ২০২২ ৪নং উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নংওয়ার্ডের মেম্বার প্রার্থী কামাল উদ্দিন’র গণজোয়ার নিয়ামতপুর প্রেসক্লাবের অনন্য উদ্যোগ সাপাহারে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মহিলা ভাইস চেয়ারম্যানেরu নামে থানায় জিডি জাতীয় তৃনমুল প্রতিবন্ধী সংস্থার কেন্দ্রীয় কমিটির সভাপতির বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

চবি উপাচার্যের সাথে সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনারের সাক্ষাৎ

মোঃ আবু তৈয়ব,চট্টগ্রাম জেলা প্রতিনিধি:
  • আপডেটের সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২

চবি উপাচার্যের সাথে সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনারের সাক্ষাৎ

শনিবার ( ১ জানুয়ারী) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার-এর সাথে চবি ক্যম্পাসস্থ উপাচার্যের বাসভবনে সিঙ্গাপুরে নিয়োজিত বাংলাদেশের হাইকমিশনার জানাব মোঃ তৌহিদুল ইসলাম সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় চবি মাননীয় উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে, চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস.এস. মনিরুল হাসান, চবি কলা ও মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ মহীবুল আজিজ, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ নাসিম হাসান, মেরিন সায়েন্সেস এন্ড ফিশারিজ অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ রাশেদ-উন-নবী, আইকিউএসির পরিচালক প্রফেরস ড. মোহাম্মদ আবুল হোসাইন, আইসিটির পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ খাইরুল ইসলাম, প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. শহীদুল ইসলাম, এস্টেট শাখার প্রশাসক ড. মোঃ মঈনুল ইসলাম, সহকারী প্রক্টরবৃন্দ এবং অফিস প্রধানবৃন্দ উপস্থিত ছিলেন।

মাননীয় উপাচার্য মান্যবর অতিথিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অনিন্দ্য সুন্দর সবুজ ক্যাম্পাসে স্বাগত জানান এবং ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানান। তিনি চবির বিভিন্ন অনুষদ, বিভাগ, ইনস্টিটিউট এবং একাডেমিক কার্যক্রমের একটি সংক্ষিপ্ত পরিচিতি তুলে ধরেন এবং ভবিষ্যৎ কর্মপরিকল্পনা সম্পর্কে অবহিত করেন। মাননীয় উপাচার্য বলেন, উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে হলে কর্মমূখি শিক্ষার উপার গুরুত্ব দিতে হবে। সে লক্ষ্য অর্জনের জন্য বর্তমান প্রশাসন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাননীয় উপাচার্য শিক্ষার ক্ষেত্রে সিঙ্গাপুরের বিশ্ববিদ্যালয়ের সাথে শিক্ষা কার্যক্রম বিনিময়ে বাংলাদেশের প্রতিনিধি হিসেবে হাইকমিশনারের সহযোগিতা কামনা করেন। অতিথি চবি ক্যাম্পাসে এসে মুগ্ধ হন এবং চবিতে শিক্ষার সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ সম্পর্কে জেনে আগ্রহ প্রকাশ করেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে টেকনিক্যাল ও ভোকেশনাল ইনস্টিটিউট প্রতিষ্ঠা, শিক্ষকবৃন্দের উচ্চতর অধ্যায়ন ও শিক্ষার্থীদের স্কলারসিপের বিষয়ে সার্বিক সহযোগিতর আশ্বাস প্রদান করেন। অতিথি মাননীয় উপাচার্যকে শুভেচ্ছা উপহার প্রদান করেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x