শিরোনাম:
হাটহাজারীতে ইউপি নির্বাচনে নৌকার ৮ জন ও স্বতন্ত্র ৫ জন বিজয়ী চাটমোহরে ইউপি নির্বাচনে আ’লীগের ৭, স্বতন্ত্র ৪ চেয়ারম্যান নির্বাচিত হাতীবান্ধার সানিয়াজানে রাস্তা নির্মাণে নবতরী বাংলাদেশ ফাউন্ডেশন’র আর্থিক সহায়তা প্রদান ঝালকাঠিতে চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ বিক্রয়ের অভিযোগ ঝালকাঠিতে ১০০ টাকায় ১৪ তরুণ-তরুণীর পুলিশে চাকরীমো. কুতুবপুর ইউপি নির্বাচনে সেলিম রেজা বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত। সুন্দরগঞ্জে ভোটকেন্দ্রে হামলা, ব্যালট পেপার ছিনতাই সিরাজগঞ্জে ভোটের তথ্য সংগ্রহ করতে গিয়ে আহত ২ সাংবাদিক গোটা দেশের মানুষ জান মালের নিরাপত্তা সহ সুখে শান্তিতে বসবাস করতেছেন-বজলুল হক হারুন এমপি বোয়ালমারীতে মাদ্রাসার ছাত্রদের উপর হামলা, থানায় অভিযোগ

চবি অফিসার সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

মোঃ আবু তৈয়ব,চট্টগ্রাম জেলা প্রতিনিধি:
  • আপডেটের সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির বার্ষিক সাধারণ সভা, নবাগত অফিসারদের বরণ ও অবসরে যাওয়া অফিসারদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৩ নভেম্বর)চবি ব্যবসায় প্রশাসন অনুষদ লেকচার গ্যালারিতে অনুষ্ঠিত হয়। এতে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবি মাননীয় উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে। চবি অফিসার সমিতির সভাপতি জনাব রশীদুল হায়দার জাবেদ-এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জনাব হামিদ হাসান নোমানীর সঞ্চালনায় অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন চবি পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) জনাব চৌধুরী আমীর মোহাম্মদ মুছা এবং বিদায়ী অফিসারদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক নিরাপত্তা প্রধান জনাব মোঃ বজল হক।

মাননীয় উপ-উপাচার্য তাঁর বক্তব্যে চবি অফিসার সমিতির নেতৃবৃন্দসহ উপস্থিত সকল সদস্যকে আন্তরিক শুভেচ্ছা জানান। তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের মূল প্রাণ হচ্ছে শিক্ষার্থীরা। তাদের আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলার কাজটি করে থাকেন সম্মানিত শিক্ষকবৃন্দ। আর এ কাজে সমন্বয় করার জন্য প্রয়োজন হয় কর্মকর্তা-কর্মচারীদের। তাই একাডেমিক এবং প্রশাসনিক কার্যক্রমে বিশ্ববিদ্যালয়ের সম্মানিত শিক্ষক এবং অফিসারবৃন্দ একে অপরের পরিপূরক এবং সবাই একই পরিবারের সদস্য।

বিশ্ববিদ্যালয়ের অফিসারবৃন্দ পরস্পরের প্রতি শ্রদ্ধা ও সম্মানবোধ বজায় রেখে সানন্দ চিত্তে স্ব স্ব দায়িত্ব সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে পালনের জন্য মাননীয় উপ-উপাচার্য অফিসারবৃন্দের প্রতি আহবান জানান। মাননীয় উপ-উপাচার্য নবাগত অফিসারবৃন্দদের স্বাগত ও শুভেচ্ছা জানান এবং ফুল দিয়ে বরণ কর নেন। তিনি বিদায়ী অফিসারদের সম্মাননা ক্রেস্ট প্রদান করেন এবং তাঁদের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করেন।

সাধারণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চবি গ্রন্থাগারিক (ভারপ্রাপ্ত) জনাব এ কে এম মাহফুজুল হক, ডেপুটি রেজিস্ট্রার জনাব মোঃ হাছান মিয়া, ডেপুটি রেজিস্ট্রার জনাব জাকের আহমদ, আইসিটি সেলের সিনিয়র ইনস্ট্রাকটর জনাব মোহাম্মদ ফোরকান, ডেপুটি রেজিস্ট্রার জনাব মোহাম্মদ সাইফুর রহমান, ডেপুটি রেজিস্ট্রার জনাব মীনা পারভীন হোসেন, সহকারী রেজিস্ট্রার জনাব মোহাম্মদ মোরশেদ আলম, সহকারী রেজিস্ট্রার জনাব এস এম নোমান, সহকারী রেজিস্ট্রার জনাব মশিবুর রহমান, সহকারী রেজিস্ট্রার জনাব মোহাম্মদ আবছার, সহকারী রেজিস্ট্রার জনাব সেলিম উদ্দিন, সহকারী হিসাব নিয়ামক জনাব মাসুদুল ইসলাম চৌধুরী, সহকারী রেজিস্ট্রার জনাব মোহাম্মদ শহীদুল আজীম, সহকারী রেজিস্ট্রার জনাব মোঃ শওকত আলী ভূঁঞা, সহকারী রেজিস্ট্রার জনাব মোহাম্মদ আলী, সেকশন অফিসার জনাব মোহাম্মদ আইয়ুব, সেকশন অফিসার জনাব মোহাম্মদুল হক, সেকশন অফিসার জনাব মোঃ মুশফিক-উর-রহমান, সেকশন অফিসার জনাব আবদুল্লাহ আল আসাদ এবং সেকশন অফিসার জনাব মোঃ আবুল মনছুর।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x