শিরোনাম:
হাটহাজারীতে ইউপি নির্বাচনে নৌকার ৮ জন ও স্বতন্ত্র ৫ জন বিজয়ী চাটমোহরে ইউপি নির্বাচনে আ’লীগের ৭, স্বতন্ত্র ৪ চেয়ারম্যান নির্বাচিত হাতীবান্ধার সানিয়াজানে রাস্তা নির্মাণে নবতরী বাংলাদেশ ফাউন্ডেশন’র আর্থিক সহায়তা প্রদান ঝালকাঠিতে চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ বিক্রয়ের অভিযোগ ঝালকাঠিতে ১০০ টাকায় ১৪ তরুণ-তরুণীর পুলিশে চাকরীমো. কুতুবপুর ইউপি নির্বাচনে সেলিম রেজা বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত। সুন্দরগঞ্জে ভোটকেন্দ্রে হামলা, ব্যালট পেপার ছিনতাই সিরাজগঞ্জে ভোটের তথ্য সংগ্রহ করতে গিয়ে আহত ২ সাংবাদিক গোটা দেশের মানুষ জান মালের নিরাপত্তা সহ সুখে শান্তিতে বসবাস করতেছেন-বজলুল হক হারুন এমপি বোয়ালমারীতে মাদ্রাসার ছাত্রদের উপর হামলা, থানায় অভিযোগ

চবিতে ওবিই এবং অ্যাক্রিডিটেশন ক্রাইটেরিয়া নিয়ে আইকিউএসি’র মতবিনিময় সভা।

মোঃ আবু তৈয়ব. চট্টগ্রাম জেলা প্রতিনিধি :
  • আপডেটের সময় : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

আউটকাম বেসড এডুকেশন (OBE) এবং বাংলাদেশ অ্যাক্রিডিটেশন কাউন্সিল কর্তৃক নির্ধারণ করা ৬৩টি মানদন্ড নিয়ে Institutional Quality Assurance Cell (IQAC), চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের সভাপতি ও ইনস্টিটিউটের পরিচালকদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রিববার (২১ শে নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের আইসিটি ভবনের ভার্চুয়্যাল ক্লাসরুমে অনুষ্ঠিত হয়। আইকিউএসি’র পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ আবুল হোসাইনের সভাপতিত্বে এবং অতিরিক্ত পরিচালক ড. ওমর ফারুকের সঞ্চালনায় বিশ্ববিদ্যালয়ের ৫৪ টি বিভাগের সভাপতি ও ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক ড. সুমন গাঙ্গুলী ও ড. মোহাম্মদ আফতাব উদ্দিন।

মতবিনিময় সভায় আইকিউএসি’র পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ আবুল হোসাইন আলোচ্য বিষয় নিয়ে বিশদভাবে আলোচনা করেন। এতে বিভিন্ন বিভাগের সভাপতি এবং ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ আলোচনায় অংশগ্রহণ করেন এবং তাঁদের মতামত তুলে ধরেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x