শিরোনাম:
উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামে পূর্ণাঙ্গ কমিট গঠন সুসজ্জিত গাড়িতে চেপে ‘রাজকীয়’ অবসরে গেলেন পুলিশ কনস্টেবল আকরাম বর্ণবাদী দুর্ব্যবহারের শিকার হয়েছিলেন ক্রিকেটার জাহিদ হিজলায় ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেনের আরোগ্য কামনায় দোয়া মোনাজাত সরকার বিরোধী ষড়যন্ত্র মোকাবিলায় আওয়ামী লীগ কর্মীদের প্রস্তুত থাকতে হবে এম এ সালাম। বোয়ালমারীতে কুমারনদীর মাটি ইট ভাটায় নেয়ার অভিযোগে ভাটা মালিককে ৫০হাজার টাকা জরিমানা সালথায় ইউসুফদিয়ায় আটদলীয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত নির্বাচনী প্রতিহিংসার জেরে মেহেরপুরে বেড়েই চলেছে ফসলের সাথে শত্রুতা। বাবার লাশ বাড়িতে রেখে এইচএসসি পরীক্ষা দিলেন মেরাজ লন্ডনের পাবলিক ট্রান্সপোর্টে মাস্ক না পরলে ৬৪০০ পাউণ্ড পর্যন্ত জরিমানা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে করোনা টিকা কার্যক্রম শুরু

মোঃ আবু তৈয়ব,চট্টগ্রাম জেলা প্রতিনিধি:
  • আপডেটের সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের জন্য চবি ক্যাম্পাসে করোনা টিকা কার্যক্রম শুরু হয়েছে।

শনিবার (১৬ অক্টোবর) চবি মেডিকেল সেন্টারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রম উদ্বোধন করেন এবং বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চবি মাননীয় উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে এবং চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান। চবি চীফ মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডাঃ মোহাম্মদ আবু তৈয়ব এর সভাপতিত্বে এবং সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চবি প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া। এ ছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাটহাজারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সৈয়দ মোহম্মদ ইমতিয়াজ হোসাইন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চবি ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. রাশেদ মোস্তফা, চবি চিকিৎসা কেন্দ্রের চিকিৎসকবৃন্দ, সহকারী প্রক্টরবৃন্দ, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

মাননীয় উপাচার্য টিকা কার্যক্রম উদ্বোধনকালে তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের করোনা ভাইরাস থেকে সুরক্ষা দিতে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে এ টিকা কার্যক্রম চালু করা হয়েছে। বিশ্ববিদ্যালয় পরিবারের যারা এখনো টিকা নিতে পারেননি তাদের সকলকে পর্যায়ক্রমে টিকা দেয়া হবে। প্রসঙ্গক্রমে মাননীয় উপাচার্য বলেন, করোনা মহামারী শুরু থেকে চবি প্রশাসন বিশ্ববিদ্যালয় পরিবারের সকলের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বিভিন্ন কার্যক্রম চালিয়ে আসছে। চবি মেডিকেল সেন্টারে এ টিকা কার্যক্রম চালু করার ফলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং শিক্ষার্থীদের শতভাগ টিকা নিশ্চিত করা সম্ভব হবে মর্মে মাননীয় উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন। মাননীয় উপাচার্য নিজেদের সুরক্ষায় সুশৃঙ্খলভাবে টিকা কার্যক্রমে অংশগ্রহণের জন্য চবি পরিবারের সকলকে আহবান জানান।

উল্লেখ্য, হাটহাজারী কেন্দ্রসহ অন্যান্য কেন্দ্রে নিবন্ধনের পর টিকা গ্রহণের এসএমএস পাওয়া সাপেক্ষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ চবি মেডিকেল সেন্টার টিকা কেন্দ্র থেকে সপ্তাহে ৩ দিন টিকা গ্রহণ করতে পারবেন। চবির একাডেমিক কার্যক্রম শুরু হওয়ার পূর্বেই একডোজ টিকা নিশ্চিতকল্পে এ কার্যক্রমে শিক্ষার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x