চট্টগ্রামে করোনার ভয়ংকর বিস্ফোরণ নতুন আক্রান্ত ৩৫৩ জন

এম মনির চৌধুরী রানা
  • আপডেটের সময় : শনিবার, ২৭ মার্চ, ২০২১
২৩ ফেব্রুয়ারি করোনা আপডেট

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে সর্বোচ্চ ৩৫৩ জনের শরীরের করোনা ভাইরাস শনাক্ত হওয়ার মধ্য দিয়ে চট্টগ্রামে আবারো করোনার ভয়ংকর বিস্ফোরণ ঘটতে চলেছে বলে আভাস পাওয়া যাচ্ছে।

সর্বশেষ ২৪ ঘন্টায় ৭টি ল্যাবে নমুনা পরীক্ষা করা হয় ২ হাজার ৯৫৬টি। তার মধ্যে করোনা পজেটিভ আসে ৩৫৩টি। তবে নতুন করে কারও মৃত্যু হয়নি।

আজ শনিবার (২৭ মার্চ) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ৭টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়।চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৩৫৩ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন।

নতুন আক্রান্তদের মধ্যে নগরে ২৯৪ জন এবং উপজেলায় ৫৯ জন। এখন পর্যন্ত চট্টগ্রামে মোট করোনা আক্রান্ত ৩৯ হাজার ১০৮ জন। সর্বমোট মৃত্যু হয়েছে ৩৮৪ জনের।

এদিকে করোনার সংক্রমণ বেড়ে গেলেও স্বাস্থ্যবিধি মানতে অনীহা জনসাধারণের। এখনই সচেতন না হলে এ সংক্রমণ আর ও বাড়তে পারে বলে মত সংশ্লিষ্টদের।

তাদের মতে, গত বছরের মে-জুনের দিকে যেভাবে চট্টগ্রামে করোনার প্রাদুর্ভাব দেখা দিয়েছিল, সেই পরিস্থিতি ক্রমশ আবার সামনে আসছে। এটিকে ভয়ংকর বিস্ফোরণ পর্যায়ের সাথে তুলনা অমুলক নয়। এখনই সচেতন না হলে, স্বাস্থ্যবিধি না মেনে চললে ভয়াবহ পরিস্থিতি হতে পারে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25