শিরোনাম:

গৌরনদীতে বাল্যবিয়ে প্রতিরোধে এ্যাডভোকেসি সভা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
গৌরনদীতে বাল্যবিয়ে প্রতিরোধে এ্যাডভোকেসি সভা

গৌরনদী প্রতিনিধি:

“নারী ও শিশু নির্যাতনের কোন ক্ষমা নেই” শ্লোগানকে সামনে রেখে বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির অ্যাডভোকেসি সভা বৃহস্পতিবার সকালে অনুষ্ঠিত হয়েছে। জেলার গৌরনদী উপজেলার সিসিডিবি’র হলরুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা প্লাটফর্মের সভাপতি ও নারী ভাইস চেয়ারম্যান জিনিয়া আফরোজ হেলেন।

প্রধান অতিথি ছিলেন উপজেলা মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা জাহানারা পারভীন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা কর্মকর্তা লিটু চট্টোপাধ্যায়, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি খোকন আহম্মেদ হীরা, রুপান্তরের মনিটরিং কর্মকর্তা মোস্তাফিজুর রহমান।
স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা আভাস, রুপান্তর ও যশোর রাইটস্ এর যৌথ আয়োজনে ও ইউএসএআইডি, ইউকেএইডের যৌথ অর্থায়নে এবং কাউন্টারপার্ট ইন্টারন্যাশন্যালের সহযোগিতায় সভায় প্লাটফরমের সদস্য সচিব ও এইড’র নির্বাহী পরিচালক প্রেমানন্দ ঘরামীর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আভাসের প্রজেক্ট কর্মকর্তা নাসরিন খানম, সিসিডিবির এরিয়া ম্যানেজার ডেনিশ মারান্ডী, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মণীষ চন্দ্র বিশ্বাস, নতুন দিন প্রকল্পের উপজেলা সমন্বয়কারী মিথুন সিকদার, নিকাহ রেজিস্টার আবুল খায়ের, সমাজ সেবক মনোজ কুমার গোমস্তা, নারী নেত্রী মাধুরী রানী দাস, রুশিয়া বেগম, প্রিয়া দেবনাথ প্রমুখ।

শেষে স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা আভাসের নির্বাহী পরিচালক নারী নেত্রী রহিমা সুলতানা কাজলের সুস্থতা কামনা করে দোয়া-মোনোজাত করা হয়।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25