“গোবিন্দগঞ্জে শ্বশুর ও ছেলের বউয়ের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

নিউজ ডেস্কঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
গোবিন্দগঞ্জে শ্বশুর ও ছেলের বউয়ের

গত কয়েকদিন আগে সোমা নামের কিশোরগঞ্জের একটি মেয়ে গাইবান্ধা গোবিন্দগঞ্জের প্রতারক স্বামীর বিচার চেয়ে সংবাদ সম্মেলন করে। সেখানে সে উল্লেখ করে স্বামী ও শ্বশুর বাড়ির লোকেরা তাকে নির্যাতন করে আসতেছে। তাদের বিরুদ্ধে সে মামলা করেছে। এখন তার ন্যায্য বিচার চায়।

তার দাবী ছিলো- গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানুপুর ইউনিয়নের মমতাজ মাস্টারের ছেলে আসাদুর রহমান শাকিলের বিবাহ সম্পন্ন হয়। প্রতারক, নারীলোভী, লম্পট ও অর্থলোভী শাকিল সোমার পরিবারের কাছে তার বিভিন্ন তথ্য গোপন করে ঘর সংসার করার মিথ্যা প্রলোভন দেখিয়ে ১ বছর পূর্বে ইসলামী শরিয়ত অনুযায়ী দুই পরিবারের সম্মতিক্রমে ৩ লাখ টাকা দেনমোহরে বিবাহ সমপন্ন হয়। বিবাহের পর নতুন বউ হিসেবে শাকিলের বাড়িতে আসলে পাড়া প্রতিবেশীর কাছে জানতে পারে পুর্বেও শাকিল আরও ৩ টি বিবাহ করেছিলো।

এদিকে আজ গোবিন্দগঞ্জে সোমার শ্বশুর মমতাজ মাস্টার পাল্টা সংবাদ সম্মেলন করে দাবী করে তার ছেলের বউয়ের সমস্ত দাবী ভিত্তিহীন বানোয়াট। তিনি এর সুস্থ বিচার চান। তার দাবী- বিয়ের শুরু থেকেই সোমা স্বামী ও পরিবারের অবাধ্য ও অপছন্দনীয় ভাবে চলাফেরা শুরু করে। স্বামীর নিষেধ সত্ত্বেও সে তার ইচ্ছামত চলতে থাকে। একপর্যায়ে গত বছরের ২৮ ডিসেম্বর পুত্র শাকিল ও পরিবারকে না জানিয়ে গোবিন্দগঞ্জ থানায় ১২৯৬ নম্বরের একটি জিডি নথিভুক্ত করে। এরপর সোমা স্বামীকে না জানিয়ে বাবার বাড়িতে চলে যায় এবং ষড়যন্ত্রে লিপ্ত হয়।

পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন ও বক্তব্যের ভিন্নতার কারণে জনমনে এখন প্রশ্ন উঠেছে সত্য আসলে কে? মমতাজ মাস্টারের দাবী গত ১৫ এপ্রিল কৌশলে তার ছেলে শাকিলকে মারধর ও পুলিশের কাছে ধরে দেয় তার ছেলের বউ সোমা। শাকিল এখন থানা হাজতে। ঘটনার বক্তব্যর ভিন্নতার সহ নানা কারণে এখন অনেক প্রশ্ন সামনে আসতেছে। গোবিন্দগঞ্জ পুলিশের মধ্যস্থতায় আশা করা যায় আসল ঘটনা বের হয়ে আসবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x