গোবিন্দগঞ্জে মিথ্যা মামলায় জেল খাটায় সংবাদ সম্মেলণ

গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেটের সময় : বুধবার, ৯ জুন, ২০২১
গোবিন্দগঞ্জে মিথ্যা মামলায় জেল খাটায় সংবাদ সম্মেলণ


গাাইবান্ধার গোবিন্দগঞ্জে মিথ্যা মামলায় জেল/হাজত খেটে জামিনে বের হয়ে এসে প্রতারক কারী গোলাম কাদির মিঠু’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন করলেন ভুক্তভোগি মুনছুর আলী।

আজ ৯ জুন (বুধবার) দুপুরে গোবিন্দগঞ্জ সাংবাদিক এসোসিয়েশন হলরুমে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলার শিবপুর গ্রামের মৃত-ফজর আলীর ছেলে প্রতারনার শিকার মুনছুর আলী। তিনি তার লিখিত বক্তব্যে বলেন, ২০১৩ সালে শিবপুর সরদারহাট বাজারে মেসার্স মন্টু রাইচ মিল নামে একটি প্রতিষ্ঠান গড়ে তোলেন। এই প্রতিষ্ঠানের লাইসেন্স করে দেওয়ার কথা বলে একই উপজেলার শ্রীপতিপুর (ঘোষপাড়া) গ্রামের মৃত-ময়নুল হক সরকারের ছেলে প্রতারনাকারী গোলাম কাদির মিঠু, তার কাছ থেকে জাতীয় পরিচয় পত্র, ছবি সহ প্রয়োজনীয় কাগজপত্রাদি নিয়ে, তাহার অজান্তে বিনা স্বাক্ষরে সোনালী ব্যাংক লিঃ মহিমাগঞ্জ শাখায় একটি হিসাব নম্বর খোলে। যাহার হিসাব নম্বর-৩৩০০৫৩২৬। উক্ত হিসাব নম্বরে নমিনি করা হয় গোলাম কাওসার নামে এক ব্যক্তিকে। এ নামে কোন ব্যক্তিকে সে চেনে ও জানে না। তার এই হিসাব নম্বরে প্রতিনিধি সেজে প্রতারক মিঠু ব্যাংক চেক উত্তোলন করিয়া সহি-স্বাক্ষর জাল করে উক্ত চেক বন্ধক রাখিয়া বামন হাজরা গ্রামের মৃত-রহিম বকস এর ছেলে রেজুওয়ান মুন্সীর কাছ থেকে ১ লাখ ২০ হাজার টাকা গ্রহণ করে।

মুনছুর আলী আদৌও সোনালী ব্যাংক লিঃ মহিমাগঞ্জ শাখায় কোন হিসাব নম্বর খোলে নাই। পরবর্তীতে রেজুওয়ান মুন্সী তার বিরুদ্ধে লিগ্যাল নোটিশ প্রদান করে দাবীকৃত টাকা অনাদায়ে গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট (চৌকি) আদালতে সিআর মামলা নং-৩০/২০, সেসন-৬২২/২০ ধারাঃ এনআই এ্যাক্ট/১৩৮ রুজু করে। মামলাটি বর্তমানে গাইবান্ধা জজ আদালতে বিচারাধীন আছে। উক্ত মামলায় তিনি বিনা দোষে, বিনা অপরাধে জেল/হাজত খাটিয়া বর্তমানে জামিনে আছে। এসব বে-আইনী কর্মকান্ডে প্রতারক গোলাম কাদির মিঠুর বিরুদ্ধে আইনগত ব্যবস্থ্য গ্রহণ সহ দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে সরকারের সংশ্লিষ্ঠ বিভাগের আশু হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগি মুনছুর আলী।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x