শিরোনাম:
গোবিন্দগঞ্জে ভিমরুলের চাক পুড়তে গিয়ে পুড়ে গেল বাড়ী মধুপুরে কুলি মজদুর ইউনিয়ন আঞ্চলিক কার্যালয় উদ্বোধন সোনাগাজী পৌরসভার নির্বাচনে প্রচারণার শেষ দিনে আ.লীগ প্রার্থীর পথসভা জনসভায় রূপান্তর আসন্ন ৪নং চরওয়াপদা ইউনিয়ন পরিষদ নির্বাচনে (সংরক্ষিত মহিলা আসন ৪,৫,৬ নং ওয়ার্ড) মেম্বার প্রার্থী বিলকিস সুলতানা প্রচার প্রচারণায় এগিয়ে নওগাঁ জেলার আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে ক্ষুদ্র নৃগোষ্ঠীর জমি গ্রহনের অভিযোগ এর প্রতিবাদ সভা নওগাঁর রাণীনগরে ট্রাকের ধাক্কায় মটরসাইকেল চালক নিহত; আহত একজন রূপগঞ্জে মসজিদের বারান্দা থেকে যুবকের লাশ উদ্ধার রংপুরের হারাগাছে শামীম গুল ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ড জামালপুরে নির্বাচনকে পেছাতে চালাকী করে মামলা- প্রতিবাদে মানববন্ধন রূপগঞ্জে কর্মহীন গরিব অসহায় বিধবা দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

গোবিন্দগঞ্জে খোলা আকাশের নীচে মানবেতর জীবনযাপন করছে এক অসহায় ভুমিহীন মহিলা

মোঃ আবু নোমান গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেটের সময় : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
গোবিন্দগঞ্জে খোলা আকাশের নীচে

গাইবান্ধার গোবিন্দগন্জ উপজেলার ১১নং ফুলবাড়ী ইউনিয়নের কাউয়াগাড়ী বিলপাড়া গ্রামে।

জানা গেছে, কাউয়াগাড়ী বিলপাড়া গ্রামের মৃত পুশু মিয়ার ছেলে খায়রুল ইসলাম অনেক আগে , জহুরা বেগম(মিঠে আলী) কে বিবাহ করে। এরই মধ্যে তাদের সংসারে ২ সন্তাব জম নেয়। পরবতীতে খায়রুল অন্যত্র বিবাহ করে সেখানেই থাকে।এদিকে ভুমিহীন অসহায় জহুরা মাথা গোজার জন্য আশ্রয় নেন এলাকার প্রতিবেশী জামালের ছেলে জাহিদুলের বাড়ীতে। উপায়তর না দেখে ও জহুরা সন্তানের মুখের দিকে তাকিয়ে তাকে নিজ বাড়ির কোনে একটা থাকার ছাপরা ঘরে আ্রশয় দেন।

অন্যের বাড়িতে কাজ করে কোনমতে দিন পার করছিল জহুরা।কিন্তু বাড়ির মালিক জাহিদুলের স্ত্রীর সাথে জহুরার ঝগড়াঝাটি হয়।এরই জেরে জাহিদুলের স্ত্রী গতকাল শনিবার বিকেলে জহুরাকে তার ঘরে থাকতে বাধা দেয়ায়সহায় সম্বল হারিয়ে এখন খোলা আকাশের নীচে ২ সন্তান নিয়ে রাতযাপন করছেন জহুরা।

প্রতিবেশী সাইদুর ও ইউপি সদস্য জয়নাল আবেদীন বিষয়টি নিশ্চিত করে জানান, জহুরার নিজের কোন একটুকরো জমিও নেই। অন্যের জমিতে বাড়ি করে দিন কেটেই যাচ্ছিল হঠাৎ তর্ক বির্তক হওয়ার কারনে, বাড়ি ঘর থেকে বের করে দেয় জমি ওয়ালা। এখন দুই সন্তান কে নিয় রাস্তায় মানবতার দিন যাপন করছে এই পরিবার।।

উক্ত ভুমিহীন গৃহহীন জহুরার পরিবারের প্রতি সহযোগিতার জন্য মাননীয় প্রধানমন্ত্রী সহ স্থানীয় প্রশাসনের নিকট আকুল আবেদন জানিয়েছেন ভুক্তভোগী পরিবার ও এলাকা বাসী।।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x