শিরোনাম:
ময়মনসিংহে স্বামী হত্যাকান্ডে স্ত্রী গ্রেফতার দুজন যোদ্ধার কথা দিনাজপুরে ই-ট্রাফিক প্রসিকিউশনের শুভ উদ্বোধন ২০তম আঞ্চলিক পরিষদ অধিবেশন ও চিন্তা দিবস অনুষ্ঠিত কালীগঞ্জ থানার ৪৯ (উনপঞ্চাশ) বোতল ফেন্সিডিল গ্রেফতার রোটার‍্যাক্ট ক্লাব অব অ্যাপ্রোচ রাজশাহীর পক্ষ থেকে ১০ দিন ব্যাপী ফ্রী করোনা টিকা রেজিষ্ট্রেশন বিরামপুরে সাংবাদিকদের সাথে সমাজসেবক আঃ মালেক মন্ডলের মতবিনিময় ১০ হাজার টাকা অনুদানের গুজবে জামালপুরে শিক্ষার্থীদের উপচে পড়া ভিড়! নীলফামারীর সৈয়দপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত জীবনতরী পাঠশালার মাধ্যমে “হুইল চেয়ার পেলো প্রতিবন্ধী মারুফা আক্তার”

গাজীপুরে ইজিবাইক ডাকাতি

ইয়ামিন পাটোয়ারী, গাজিপুর
  • আপডেটের সময় : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
গাজীপুরে ইজিবাইক ডাকাতি

গাজীপুরে ৫ ডাকাত মিলে একটি ইজিবাইক ডাকাতি করে নিয়ে যায় তাদেরকে গ্রেফতার করেছে পুলিশ। পরে ডাকাতিকৃত ইজিবাইক উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে অটোচালক মিলন গুরুতর আহত হয়। সে ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার পারোলী টোলা গ্রামের ছোররাব আলীর ছেলে। সে শহরের বিলাসপুর এলাকায় বসবাস করতো।তাদের বাড়ি গাজীপুর শহরের বিভিন্ন স্থানে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার অফিসার ইনচার্জ জানান,দিবাগত রাতের দিকে গাজীপুর শহরের শিবাবাড়ি মোড় থেকে যাত্রী পরিচয়ে ডাকাতীর উদ্দেশ্যে ৫ ডাকাত শহরের বাঙ্গালগাছ যাওয়ার কথা বলে অটো চালক মিলনের ব্যাটারিচালিত অটোতে উঠে। অটোটি নিয়ে বাঙ্গালগাছ ব্রিজে উপর পৌঁছলে অটোচালক চালক মিলনের শরীরের বিভিন্ন স্থানে চাকু দিয়ে আঘাত করে তাকে ফেলে দিয়ে ডাকাতরা অটো নিয়ে চলে যায়। খবর পেয়ে টহল পুলিশ তাৎক্ষনিকভাবে তাদের ধাওয়া দিয়ে ৫ ডাকাতকে আটক ও তাদের দখল থেকে ছিনতাই হওয়া অটোটি উদ্ধার করে। এছাড়া আসামী আলী হোসেনের দখল থেকে ছিনতাইকাজে ব্যবহৃত চাকুটি উদ্ধার করা হয়।
এদিকে ডাকাতদের ধারালে অস্ত্রের আঘাতে গুরুতর জখম অবস্থায় অটোচালক মিলনকে চিকিৎসার জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চালক মিলনের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25