গাজিপুর কালিয়াকৈরে আওয়ামীলীগ এর সম্মেলন অনুষ্ঠিত

ইয়ামিন গাজীপুর
  • আপডেটের সময় : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
গাজীপুর

গাজীপুর কালিয়াকৈর মধ্যপাড়া ইউনিয়নে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর ১ আসনের সংসদ সদস্য মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও কালিয়াকৈর উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ কামাল শিকদার । সাধারণ সম্পাদক ও বর্তমান আহ্বায়ক জনাব মোঃ মুরাদ কবির, যুগ্ন আহবায়ক সিকদার মোশারফ, এবং গাজীপুর জেলা কালিয়াকৈর উপজেলার সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর ১ আসনের সংসদ সদস্য মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক। তিনি তার বক্তব্যে বলেন সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে এবং আমাদের সবাইকে এগিয়ে যেতে হবে। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ও

পৌরসভার নির্বাচন এর লক্ষ্য রেখে বলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে দেশরত্ন শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে বিশেষ অতিথি হিসেবে কালিয়াকৈর উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ কামাল উদ্দিন সিকদার বলেন ১লা অক্টোবর তারিখে গাজীপুর জেলা আওয়ামী লীগের ও দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে আমি আমার প্রাণ প্রিয় সংগঠন এর বাংলাদেশ আওয়ামী লীগ কালিয়াকৈর উপজেলা সভাপতি পদ থেকে অব্যাহত নিয়েছি।

সবাই আমার জন্য দোয়া করবেন আমি আপনাদের সেবায় কাজ করতে পারি। অতঃপর পর্যায়ক্রমে সকল নেতাকর্মীরা একে একে ভাষণ এবং বক্তব্য রাখেন কর্মীদের উদ্দেশ্যে।

আরো পড়ুন:

আজ থেকে দেশে ঘূর্ণিঝড় সৃষ্টির মাস শুরু

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x