শিরোনাম:
উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামে পূর্ণাঙ্গ কমিট গঠন সুসজ্জিত গাড়িতে চেপে ‘রাজকীয়’ অবসরে গেলেন পুলিশ কনস্টেবল আকরাম বর্ণবাদী দুর্ব্যবহারের শিকার হয়েছিলেন ক্রিকেটার জাহিদ হিজলায় ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেনের আরোগ্য কামনায় দোয়া মোনাজাত সরকার বিরোধী ষড়যন্ত্র মোকাবিলায় আওয়ামী লীগ কর্মীদের প্রস্তুত থাকতে হবে এম এ সালাম। বোয়ালমারীতে কুমারনদীর মাটি ইট ভাটায় নেয়ার অভিযোগে ভাটা মালিককে ৫০হাজার টাকা জরিমানা সালথায় ইউসুফদিয়ায় আটদলীয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত নির্বাচনী প্রতিহিংসার জেরে মেহেরপুরে বেড়েই চলেছে ফসলের সাথে শত্রুতা। বাবার লাশ বাড়িতে রেখে এইচএসসি পরীক্ষা দিলেন মেরাজ লন্ডনের পাবলিক ট্রান্সপোর্টে মাস্ক না পরলে ৬৪০০ পাউণ্ড পর্যন্ত জরিমানা

গাংনীর কাথুলী চেয়ারম্যান মিজানুর রহমান রানার গণসংযোগে গণ জোয়ার।

হাসানুজ্জামান-মেহেরপুরঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
মিজানুর রহমান রানার গণসংযোগে গণ জোয়ার

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে প্রার্থীদের মধ্যে ব্যস্ততা দেখা দিয়েছে। প্রতিনিয়ত প্রার্থীরা ছুটে চলেছেন ভোটারদের কাছে। ভোটাররাও প্রার্থীদের কথা শুনছেন তারাও তাদের প্রতিক্রিয়া ব্যাক্ত করছেন।এরই ধারাবাহিকতায় ২০ অক্টোবর বুধবার রাতে বিভিন্ন গ্রামে গণসংযোগে বেরিয়েছিলেন মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মিজানুর রহমান রানা। তিনি ইউনিয়নের বিভিন্ন গ্রাম মহল্লার মানুষের কাছে যান এবং বিগত দিনের উন্নয়নের কথা বলেন।মিজানুর রহমানের গণসংযোগের খবর পেয়ে এলাকাবাসি ব্যাপক সাড়া দেয়।

মিজানুর রহমান রানার কাছে তারা ছুটে আসেন এবং তার জনসেবার কথা উল্লেখ করে স্থানীয় ভোটাররা বলেন, বিগত দিনে যে সেবা আমরা পেয়েছি যে উন্নয়ন এলাকায় হয়েছে তাতে আমরা কৃতজ্ঞ। স্থানীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দিয়ে বলেন, প্রধান মন্ত্রীর সহায়তা ও উন্নয়ন জনগনের কাছে যথাযথ ভাবে বর্তমান চেয়ারম্যান মিজানুর রহমান রানা পৌছে দিয়েছে বলে তারা আবারও তাকে নির্বাচিত করে কাথুলি ইউনিয়নের চেয়ারম্যান দেখতে চান এবং এই এলাকার আরও উন্নয়ন দেখতে চান।এলাকাবাসি মনে করেন বর্তমান চেয়ারম্যান মিজানুর রহমান রানাকে দিয়ে এই এলাকার উন্নয়ন আরও বেগবান করা সম্ভব হবে।চেয়ারম্যান মিজানুর রহমান রানার গণ সংযোগে এলাকাবাসির উপস্থিতি গণজোয়ারের সৃষ্টি হয়। গণজোয়ারে জয় বাংলা শ্লোগানে মুখরিত হয় এলাকা। এলাকাবাসি মিজানুর রহমান রানার বিকল্প কোন চেয়ারম্যান নির্বাচিত করার ভাবছেন না বলে তারা জানান।


তারা দাবি করেন কাথুলি ইউনিয়নের একমাত্র উন্নয়নের রুপকার ও অভিভাবক মিজানুর রহমান রানা যিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন যথাযথ ভাবে বাস্তবায়ন করেন। তিনি গরীব দুঃখি মানুষের পাশে সব সময় থাকেন খোঁজ খবর রাখেন, তাকে ছাড়া অন্য কাউকে আমরা ইউনিয়নের অভিভাবক হিসেবে মানতে পারব না।এদিকে মিজানুর রহমান রানা জনগণের উদ্দেশ্যে বলেন, ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে ছাত্রলীগ থেকে আওয়ামী লীগের রাজনীতির মাধ্যমে আপনাদের সেবা করে আসছি। আমাদের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের রাজনীতির মাধ্যমে আপনাদের সেবা করে এই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি সেটা আপনাদের


ভালবাসার প্রতিফলন বলে মনে করি। আমি আমার সেবা আপনাদের প্রতি চলমান রাখতে চাই। জানিনা কতটুকু সেবা করতে পেরেছি তবে আপনাদের যে সাড়া আজ আমি দেখছি তাতে আমি আপনাদের প্রতি চিরকৃতজ্ঞ। আপনাদের এই ভালবাসায় আমাকে অনেক সম্মান এনে দেবে বলে আমি মনে করি। তিনি বলেন আমি আপনাদের সেবা করেছি কি করিনি বা কতটুকু করেছি এর বিচারের মালিক আজ আপনারা। আপনারা আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে জানিয়ে দেবেন কতটুকু আপনাদের সেবা করতে পেরেছি। তবে আপনাদের এই উপস্থিতি ও ভালবাসা প্রমান করে আগামী দিনে আমাদের জন্য এই ইউনিয়নের জন্য ভাল কিছু অপেক্ষা করছে। আপনাদের দোয়া ওভালবাসা নিয়েই আমি আবারও চেয়ারম্যান নির্বাচিত হব বলে আশা করি ইনশা’আল্লাহ।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x