গাংনীর কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানার গণসংযোগ

পলাশ আহাম্মেদ,মেহেরপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
চেয়ারম্যান মিজানুর রহমান রানার গণসংযোগ

আসন্ন মেহেরপুরের গাংনীর কাথুলী ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে গণসংযোগ করেছেন চেয়ারম্যান প্রার্থী মো: মিজানুর রহমান রানা। ভোটার ও শুভানুধ্যায়ীদের দোয়া ও সমর্থন কামনায় মঙ্গলবার বিকালে কাথুলী ইউনিয়নের মাইলমারী ট্যাংরামারী ও নওয়াপাড়া গ্রামে গনসংযোগ করেন তিনি।

এসময় আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। মো: মিজানুর রহমান রানা মেহেরপুর জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক ও কাথুলী ইউনিয়নের পরপর দুই নির্বাচিত চেয়ারম্যান। তিনি বর্তমানে চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।গণসংযোগকালে রাস্তাঘাট,মসজিদ মক্তব,শিক্ষা প্রতিষ্ঠান,বয়স্ক,বিধবা ও প্রতিবন্ধী ভাতা,করোনা দূর্যোগে সার্বিক সহযোগিতা সহ নানা উন্নয়নের চিত্র তুলে ধরে অসমাপ্ত কাজ শেষ করতে ভোট ও দোয়া প্রার্থনা করেন চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান জনপ্রিয় চেয়ারম্যান মো: মিজানুর রহমান রানা।

সকলের দোয়া,ভালোবাসা ও আশীর্বাদ থাকলে আসন্ন ইউপি নির্বাচনে জনতার রায় নিয়ে আবারও চেয়ারম্যান হওয়ার আশাবাদ ব্যাক্ত করেন তিনি। গণসংযোগকালে তিনি বলেন, দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা নিয়ে কাথুলী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে সর্বত্র চেষ্টা করবো ইনশাআল্লাহ। পরে এতিম শিশুদের সাথে কিছুটা সময় কাটায় তিনি সহ তার কর্মীরা সমর্থকেরা।

WSB/HASSAN

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x