শিরোনাম:

গাংনীতে সিটি ব্যাংকের এজেন্টকে গুলি করে হত্যা

হাসানুজ্জামান- মেহেরপুর
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
গাংনীতে সিটি ব্যাংকের এজেন্টকে গুলি করে হত্যা

মেহেরপুরের গাংনীতে সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলামকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার গাড়াডোব-আমঝুপি সড়কে তাকে গুলি করে টাকা ভর্তি ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করে। নিহত খাদেমুল ইসলাম মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে।

খাদেমুলের চাচাতো ভাই রানা জানান,তার ভাই স্কুল ব্যাগের মধ্যে টাকা নিয়ে কোমরপুর গ্রাম থেকে মোটরসাইকেল যোগে গাংনীতে যাবার পথে আমঝুপি-গাড়াডোব সড়কে পথরোধ করে দুর্বৃত্তরা। পরে খাদেমুলকে গুলি করে টাকার ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করে।এসময় স্থানীয়দের উপস্থিতি টের পেয়ে টাকার ব্যাগটি ফেলে পারিয়ে যায় তারা। প্রত্যক্ষদর্শী সাহারবাটি গ্রামের রোহিদুল ইসলাম জানান,খাদেমুল গুলিবিদ্ধ অবস্থায় চিৎকার করলে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে গাংনী হাসপাতালে নেয়া হয়। জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ফেরদৌস পারভেজ জানান,খাদেমুল ইসলামের পিঠে গুলি লেগেছে। তার অবস্থা আশংকা জনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়।

খাদেমুলের পিতা মিনারুল ইসলাম জানান,তার ছেলেকে পূর্ব পরিকল্পিত ভাবে গুলি করে হত্যা করা হয়েছে। ঘটনাটি তদন্ত করলে অপরাধীদের শনাক্ত করা সম্ভব হবে।খাদেমুল ইসলামের মামা যতারপুর গ্রামের সুজন জানান,খাদেমুল ইসলামকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পরপরই মারা যায়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান,টাকা ভর্তি একটি ব্যাগ ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। উদ্ধাকৃত ব্যাগে ৪৬ লাখ টাকা রয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে। আশা করা যাচ্ছে শীঘ্রই ধরা পড়বে দুর্বৃত্তরা।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x