শিরোনাম:
উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামে পূর্ণাঙ্গ কমিট গঠন সুসজ্জিত গাড়িতে চেপে ‘রাজকীয়’ অবসরে গেলেন পুলিশ কনস্টেবল আকরাম বর্ণবাদী দুর্ব্যবহারের শিকার হয়েছিলেন ক্রিকেটার জাহিদ হিজলায় ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেনের আরোগ্য কামনায় দোয়া মোনাজাত সরকার বিরোধী ষড়যন্ত্র মোকাবিলায় আওয়ামী লীগ কর্মীদের প্রস্তুত থাকতে হবে এম এ সালাম। বোয়ালমারীতে কুমারনদীর মাটি ইট ভাটায় নেয়ার অভিযোগে ভাটা মালিককে ৫০হাজার টাকা জরিমানা সালথায় ইউসুফদিয়ায় আটদলীয় ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত নির্বাচনী প্রতিহিংসার জেরে মেহেরপুরে বেড়েই চলেছে ফসলের সাথে শত্রুতা। বাবার লাশ বাড়িতে রেখে এইচএসসি পরীক্ষা দিলেন মেরাজ লন্ডনের পাবলিক ট্রান্সপোর্টে মাস্ক না পরলে ৬৪০০ পাউণ্ড পর্যন্ত জরিমানা

গাংনীতে যুব সোসাইটির উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি

মেহেরপুর প্রতিনিধি
  • আপডেটের সময় : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
বৃক্ষরোপণ
ক্যামেরা ফটো

মুজিব বর্ষের আহব্বান তিনটি করে গাছ লাগান এই স্লোগান কে সামনে রেখে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন ও বৃক্ষ বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে তিন হাজার ফলজ, বনজ ও ওষধি গাছ বিতরণের উদ্বোধন করা হয়েছে। গাংনী উপজেলার কাজীপুর ইউনিয়নের ভবানীপুর যুব উদ্যোগ সোসাইটি এ কর্মসূচী হাতে নিয়েছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকালে ভবানীপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে গাছের চারা বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়। গাছের চারা বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

যুব উদ্যোগ সোসাইটির সভাপতি সোহেল সরোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত বৃক্ষ রোপন ও চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেহেরপুর-২ আসনের জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনের পত্নি লাইলা আরজুমান বানু।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাংনী উপজেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক ও হিজলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান, আওয়ামীলীগের বিশিষ্ট নেতা মনিরুজ্জামান আতু, কাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রউফ স্বপন, বামন্দী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান কমল, স্থানীয় আওয়ামীলীগের নেতা হাফিজুর রহমান হাফি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় কাজীপুর ইউপি সদস্য আনারুল ইসলাম, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ জামাল, ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি রেজাউল হক, ইউনিয়ন যুবলীগ নেতা আলইহিম হোসেন, হাফিজুল ইসলাম, যুব উদ্যোগ সোসাইটির সাধারণ সম্পাদক এনামুল হক ও সানজিদ হোসেন তুহিন। প্রধান অতিথির বক্তব্যে লাইলা আরজুমান বানু বলেছেন, প্রাকৃতি ভারসাম্য রক্ষার জন্য আমাদের গাছ লাগাতে হবে।
গাছ আমাদের অর্থনৈতিকিউপকার করে থাকে।

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে প্রত্যেক ব্যাক্তিকে তিনটি করে গাছ লাগানোর আহবান জানান। তিনি নারীদের উদ্যোশে বলেছেন, শুধু গাছ নয়, বাড়ির আঙিনাতে বিষমুক্ত শাক সব্জী উৎপাদনে নারীদের এগিয়ে আসতে হবে।নিজ বাড়িকে সব্জী ও গাছ গাছালিতে ভরে তুলতে হবে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x