গয়াবাড়ী ইউনিয়ন বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আমজাদ হোসেন সরকার

মোঃ সৌরভ ইসলাম, স্টাফ রিপোর্টার (ডিমলা):
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গয়াবাড়ী ইউনিয়ন সহ বিশ্বের সকল মুসলিম জাতি এবং ডিমলা উপজেলা বাসী সকলকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন গরীব দুঃখী ও মেহনতি মানুষের বন্ধু মোঃ আমজদ হোসেন সরকার সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ গয়াবাড়ী ইউনিয়ন শাখা।

তিনি বলেন দীর্ঘ একটি মাস পবিত্র সিয়াম সাধনার পর ঈদ আসে খুশির বার্তা ও মনে প্রশান্তি নিয়ে। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গয়াবাড়ী ইউনিয়ন ও ডিমলা উপজেলা বাসী সহ বিশ্বের সকল মুসলিম উম্মাহ এবং সমগ্র মুসলিম জাতির উদ্দেশ্যে তিনি বলেন, রমজান রহমত ও বরকত পূর্ণ মাস। যে মাসে সমগ্র মুসলিম জাতি নিজেদের কে সংযম ও শুদ্ধির মধ্যে রাখেন। তাই দীর্ঘ একমাস সিয়াম সাধনার মধ্য দিয়ে প্রতিবছরের মতো এবারও সমগ্র মুসলিম জাতি পবিত্র ঈদ উদযাপন করবে।

সারা বিশ্ব বর্তমান প্রেক্ষাপটে করোনা মহামারী ভয়াবহ আকার ধারণ করেছে। এ থেকে পরিত্রাণ পেতে আমাদের সকল কে আরও বেশি সচেতন হতে হবে। সামাজিক দূরত্ব বজায় রেখে মুখে মাস্ক ব্যবহার করতে হবে। তাই আমরা সচেতনতার মাধ্যমে সকল সরকারি নির্দেশনা মেনে এবারের ঈদ উদযাপন করি। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন। সবশেষে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার পরিবারের সবার জন্য দোয়া চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x