শিরোনাম:
হিজলায় গরু চোরের আস্তানায় পুলিশের যৌথ অভিযান ৭৪ টি চোরাই গরু ও মহিষ উদ্ধার গৌরনদী উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে গোবিন্দগঞ্জ চত্তরে অবৈধ স্থাপনা উচ্ছেদে সওজের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগের সংবাদ সম্মেলন বোয়ালখালীতে নতুন ইউএনও নাজমুন নাহার লালমনিরহাটে ডিবি পুলিশের অভিযানে ১০০ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার-১ মেহেরপুরে খোলা বাজারে বিক্রি হচ্ছে যৌন উত্তেজক ওষুধ রংপুরে উদ্দীপ্ত বাংলাদেশ স্বেচ্ছাসেবী সংগঠন এগিয়ে যাচ্ছে হিজলা উপজেলায় কাকুরিয়া গ্রামে বালুর চরে অপরিচিত ব্যক্তির লাশ উদ্ধার মাত্র ১০ টাকায় পাওয়া যাবে গার্লফ্রেন্ড যাত্রীদের ভোগান্তি এখন বাস

রংপুর, ঢাকা, খুলনা ও রাজশাহীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
খুলনা ও রাজশাহীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির আশঙ্কা

আয়শা সিদ্দিকা,বিশেষ প্রতিনিধি :

ঢাকা, খুলনা, রাজশাহী ও রংপুর বিভাগের দু-এক জায়গায় হালকা বা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। বুধবার সন্ধ্যা ৬টা থেকে বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা— এই ২৪ ঘণ্টার মধ্যে বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে আবহাওয়া অধিদফতর এ তথ্য জানায়।

পূর্বাভাসে বলা হয়েছে, আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। তবে ঢাকা, খুলনা, রাজশাহী ও রংপুর বিভাগের দু-এক জায়গায় হালকা বা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। শেষরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশের নদী অববাহিকার কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

সারাদেশে রাতের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস বৃদ্ধি পেতে পারে এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25