শিরোনাম:
বরিশাল মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল করিম রনি ছোট ভাই মৃত্যুতে বরিশাল জেলা ছাত্রদলের শোক প্রকাশ রাসিক মেয়র লিটনের সাথে জাপান দূতাবাসের প্রতিনিধির সৌজন্য সাক্ষাৎ মেলান্দহে শিশু ধর্ষনের অভিযোগে মাদ্রাসা সুপার-কে আটক আন্তর্জাতিক নারী দিবসে রাজশাহী তায়কোয়ানডো দোজাং এর ডেমোস্ট্রেশন প্রদর্শন হাকিমপুর কাদরীয়া দরবার শরীফের ২দিন ব্যাপি ইছালে ২২তম সওয়াব ও ওয়াজ মাহফিল সম্পন্ন বঙ্গবন্ধু সাংস্কৃতি জোট ফেনী জেলা শাখার কমিটি গঠন ৮ ই মার্চ আন্তর্জাতিক নারী দিবসে ১১ নারীকে সম্মাননা আন্তর্জাতিক নারী দিবস ট্রাফিক ব্যবস্থা অত্যাধুনিক করতে রসিকের মতবিনিময় সভা হাতীবান্ধায় ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মারা গেছেন

কোতয়ালী থানায় মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
কোতয়ালী থানায় মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভা

রিয়াদুন্নবী রিয়াদ স্টাফ রিপোর্টার

থানায় সেবা নিতে গিয়ে কেউ হয়রানির শিকার হলে ওসির বিরুদ্ধে ব্যবস্থা,কোতয়ালী থানায় মাসিক অপরাধ সভায়- এসপি বিপ্লব সরকার

২২ (ফেব্রুয়ারী) ২০২১ খ্রিঃ সোমবার কোতয়ালী থানায় মাসিক অপরাধ ও অাইন শৃংখলা পর্যালোচনা সভা বেলা ১১.০০ ঘটিকায় অফিসার ইনচার্জ এর কক্ষে অনুষ্ঠিত হয়। কোতয়ালী থানার অফিসার ইনচার্জ, জনাব মোঃ মোস্তাফিজার রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলা পুলিশের অভিভাবক, বাংলাদেশ পুলিশের আইকন, মানবিক পুলিশ সুপার জনাব বিপ্লব কুমার সরকার বিপিএম বার পিপিএম, পুলিশ সুপার রংপুর মহোদয়।

কোতয়ালী থানার মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায়, প্রধান অতিথি মহোদয় বলেন,থানা হবে মানুষের সেবার কেন্দ্র, একজন মানুষ নিরুপায় হয়েই থানায় যায়। হয়তো তার সব সমস্যার সমাধান নাও দিতে পারেন, কিন্তু তার কথাগুলো মনোযোগ দিয়ে শুনুন, কী করতে হবে বুঝিয়ে বলুন, তার সঙ্গে ভালো ব্যবহার করুন। থানায় এসে হাসিমুখে মানুষ যেন কাঙ্ক্ষিত সেবা পায়, এই প্রয়াস যেন অব্যাহত থাকে। থানায় এসে মানুষ যদি ভালো ব্যবহার পায়, পুলিশের প্রতি মানুষ সন্তুষ্ট থাকবে। এতে পুলিশের ওপর মানুষের বিশ্বাস ও আস্থায় জায়গা আরও বাড়বে।

এসময় পুলিশ সুপার রংপুর মহোদয় আরো বলেন, মাদক জঙ্গিবাদবিরোধী অভিযান আরও জোরদার করার জন্য ও থানার ওসিদের বিশেষ নির্দেশনাসহ গণমুখী বিট পুলিশিং সেবা নিশ্চিত করা ও সাধারণ জনগণ যাতে বিট পুলিশিং সেবা এবং থানায় গিয়ে প্রত্যাশিত সেবা পায় তা নিশ্চিত করতে কোতয়ালী থানার পুলিশ কর্মকর্তাদের সর্বোচ্চ সহযোগিতার মানসিকতা নিয়ে কাজ করারও আহ্বান জানান।

মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় কোতয়ালী থানার পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন, থানার সকল অফিসার ফোর্সদের নিয়ে অপরাধ দমন, গণমূখি বিট পুলিশিং সেবা, ওয়ারেন্ট তামিল, মাদকচক্র ও থানা এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদক উদ্ধার, জুয়া-চোরাচালান, বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিরোধ, আসামি গ্রেপ্তার, গ্রেফতারি পরোয়ানা তামিলসহ থানায় আগত সেবা ভোগীদের সেবা প্রদান নিশ্চিত করার নির্দেশ দেন।

কোতয়ালী থানায় আয়োজনে অপরাধ সভায় আরো উপস্থিত ছিলেন ,জনাব আবু তৈয়ব মোঃ অারিফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার, এ-সার্কেল রংপুর।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25