কেন্দ্রীয় কমিটির নির্দেশে ঠাকুরগাঁও ছাত্রলীগ কমিটি বিলুপ্ত ঘোষণা

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১

মোঃসোহেল রানা,স্টাফ রিপোর্টারঃ ঢাকা কেন্দ্রীয় ছাত্রলীগ কমিটির নির্দেশে আজ শুক্রবার ঠাকুরগাঁও ছাত্রলীগ কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়।২০১৫ সালের ১৯ জুলাই এক বছর মেয়াদে রনিকে সভাপতি ও সানোয়ার পারভেজকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এরপরে ২০১৬ সালের ১০ মে জেলা ছাত্রলীগের ১৫১ সদস্যের কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি।

মেয়াদ পেরিয়ে যাওয়ায় আজ ছাত্রলীগের ঠাঁকুরগাও জেলা কমিটি বিলুপ্ত করেছে কেন্দ্রীয় কমিটি

আজ শুক্রবার সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।আজ শুক্রবার বিকেলে লেখক ভট্টাচার্য বিজ্ঞপ্তিটি তার ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করেন।

এতে বলা হয় যে,‘মেয়াদোত্তীর্ণ হওয়ায় ঠাকুরগাঁও জেলা শাখার ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।’ঠাকুরগাঁও শাখার নতুন কমিটিতে সভাপতি-সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীরা আগামী সাত কর্মদিবসের মধ্যে কেন্দ্রীয় দপ্তরে সরাসরি বা ডাকযোগে জীবনবৃত্তান্ত জমা দিতে পারবেন বলেও জানান তিনি।কমিটি বিলুপ্ত ঘোষণার পর থেকে পদপ্রত্যাশী নেতা-কর্মীরা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সরব হয়ে ওঠেছেন। অনেকে তাঁদের পছন্দের নেতা-কর্মীকে শীর্ষ পদে দেখতে চেয়ে পোস্ট দেন।সদর উপজেলা ছাত্রলীগ, কলেজ ছাত্রলীগ ও দীর্ঘদিন ধরে তৃণমূলে কাজ করা নেতাদের অনুসারীরাও ফেসবুকে প্রচার-প্রচারনা চালাতে শুরু করেছেন।

ছাত্রলীগের বিলুপ্ত কমিটির জেলা শাখার সভাপতি মাহাবুব হোসেন রনি বলেন, ‘কেন্দ্রের এ সিদ্ধান্তের বিষয়ে বলার কিছুই নেই। তবে সম্মেলনের মাধ্যমে বিদায় নিতে পারলে ভালো হতো। নতুন কমিটি এসে সংগঠনকে আরও সুসংগঠিত করবে বলে আশা করছি।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x