কিশোরীর লাশ উদ্ধার

আকিবুল ইসলাম কালিয়াকৈর প্রতিনিধি।
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
কিশোরীর লাশ উদ্ধার

গাজীপুরে জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়কের বাসা থেকে কিশোরী এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।নিহত চন্দনা গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর গ্রামের মৃত নন্দন বর্মনের মেয়ে। সে ৪ বছর ধরে ওই বাসায় গৃহকর্মীর কাজ করে আসছিল।

গতকাল (১৮ এপ্রিল) গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর এলাকা থেকে চন্দনা বর্মন নামের ওই গৃহকর্মীর মরদেহ উদ্ধার করা হয়।জিএমপি’র কাশিমপুর থানার ওসি মাহবুবে খোদা ও স্থানীয়রা জানান, গাজীপুর মহানগরীর কাশিমপুর বাজার এলাকাস্থিত জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক সত্য রঞ্জন ধরের বাসার নীচতলায় সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় চন্দনার ঝুলন্ত লাশ শনিবার রাতে উদ্ধার করে পুলিশ।

ময়নাতদন্তের জন্য নিহতের লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।এ ঘটনায় নিহতের নানা ধীরেন্দ্র বাদী হয়ে রবিবার থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। বাবার মৃত্যুর পর প্রায় ৪বছর ধরে ওই বাসায় পালিত চন্দনা বর্মণ গৃহকর্মীর কাজ করে আসছিল।

গত প্রায় ৪ মাস আগে চন্দনার মা মারা যান। এতে মানসিক ভাবে ভেঙ্গে পড়ে হতাশায় ভুগছিল চন্দনা। এর জেরে সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x