কিশোরগঞ্জ শিক্ষা উন্নয়ন সংস্থার শিক্ষকদের মাঝে ঈদ উপহার বিতরণ

ফরহাদ রেজা -কিশোরগঞ্জ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
কিশোরগঞ্জ শিক্ষা উন্নয়ন সংস্থার

মহামারী করোনার কারণে দীর্ঘ ছুটির ফাঁদে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় দুর্বিষহ জীবনযাপন করছেন নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার প্রাথমিক পর্যায়ের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান কিন্ডারগার্ডেন স্কুলের প্রায় ৯ শতাধিক শিক্ষক-কর্মচারী। আর এই সময়ে যখন তারা। কার কাছে লজ্জায় তাদের দুঃখ ও হতাশার কথা কার কাছে বলতে পারছেন না। ঠিক সেই সংকট ময় সময়ে সেই সব শিক্ষকদের পাশে এসে দ্বারায় -কিশোরগঞ্জ সদর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব মোঃ আনিছুর রহমান আনিছ।

তিনি তার কিশোরগঞ্জ ইউনিয়নে ১২০ জন কিন্ডারগার্টেন শিক্ষকদের মাঝে ৫৪০০০ টাকা প্রধানমন্ত্রীর দেওয়া ঈদ উপহার বিতরন করেন।উক্ত ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রথমে তিনি উপদেষ্টা কমিটির সদস্যদের হাতে উপহারের টাকা প্রদান করেন।পরে তারা শিক্ষকদের মাঝে তা বিতরণ করেন।

উক্ত ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ শিক্ষা উন্নয়ন সংস্থার উপদেষ্টা কমিটির সদস্য মোঃ আলী আকবর——পরিচালক সোনামণি আইডিয়াল স্কুুল,মোঃ আব্দুর রউফ ——পরিচালক মিলিনিয়াম স্টার একাডেমী।

উদ্যোগতা ও সমন্বয়,সাংগঠনিক সম্পাদকঃ
আব্দুল কাইয়ুম—পরিচালক দারুন নাজাহ প্রি ক্যাডেট স্কুুল এন্ড মাদ্রসা। আর উপস্থিত ছিল কিশোরগঞ্জ শিক্ষা উন্নয়ন সংস্থার সদস্য সমুহ সভাপতিঃ মোঃরুহুল আমীন। সিনিয়র সহ—সভাপতিঃ মোঃ ফেরদৌস আলম,মোঃ আব্দুল মতিন, আব্দুল আজিজ। সাধারন সম্পাদকঃ মোঃ গোলাম মওলা। সহ–সাধারন সম্পাদকঃ মোঃ মইনুল ইসলাম,শরিফুল ইসলাম ও শাবুল ইসলাম।

সহ—সাংগঠনিক সম্পাদকঃ মোঃ মর্তুজা ইসলাম,আজিজুল ইসলাম।অর্থ সম্পাদকঃ
মোঃ গোলাম রব্বানী।দপ্তর সম্পাদকঃ মো ফরহাদ রেজা।কার্যকারী সদস্যঃ মোঃ হাবিবুর রহমান,শ্রী সন্তোস কুমারও আরিফ হোসেনসহ অনেকে।সভায় -কিশোরগঞ্জের বিভিন্ন স্কুল থেকে আসা শিক্ষক,সাংবাদিক মন্ডলি উপস্থিত ছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x