কাঠালিয়ায় অসহায় প্রতিবন্ধী নাসির উদ্দিনের দায়িত্ব নিলেন ইউএনও

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১ জুন, ২০২১

মো. নাঈম ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালাকাঠির কাঠালিয়ায় করোনায় কর্মহীন অসচ্ছল ও উচ্চ শিক্ষিত শারীরিক প্রতিবন্ধী মো. নাসির উদ্দিন ফুল মিয়ার (৩৪) দায়িত্ব নিলেন কাঠালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুফল চন্দ্র গোলদার। নাসির উদ্দিন উপজেলার পাটিখালঘাটা ইউনিয়নের ঝোড়খালী গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে।

করোনায় কর্মহীন প্রতিবন্ধী নাসির উদ্দীন তার হুইল চেয়ারের তিনটি বেটারী কেনার জন্য অনেকের দারে দারে ঘুরে ব্যর্থ হন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার শরনাপন্ন হলে তিনি নাসির উদ্দিনের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেন। মঙ্গলবার (০১ জুন) সকাল ১০টায় ইউএনও সুফল চন্দ্র গোলদার তার ব্যক্তিগত ১০হাজার টাকায় তিনটি বেটারী কিনে দেন। এছাড়া প্রতিবন্ধী নাসির উদ্দিনকে সরকারি জমিতে একটি ঘরের ব্যবস্থা করাসহ টিউশন অথবা ব্যবসা করার সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন ইউএনও।

প্রতিবন্ধী নাসির উদ্দিন জানান, আমার চরম দূর্দিনে ইউএনও স্যার আমাকে সাহায্য করায় আমি তার প্রতি খুবই কৃতজ্ঞ। স্যারের আন্তরিকতা ও ব্যবহারে আমি নতুন করে বেচে থাকার স্বপ্ন দেখছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদার বলেন, নাসির উদ্দিন একজন প্রতিবন্ধী হয়েও মেধা ও পরিশ্রমের মাধ্যমে উচ্চ শিক্ষা গ্রহণ করেছেন। করোনা কালে তার উর্পাজনের টিউশনি বন্ধ থাকায় এবং চলাচলের চেয়ারের বেটারী নষ্ট হয়ে যাওয়ায় খুবই সমস্যায় পড়েন। কারো কাছে কোন সাহাস্য না পেয়ে আমার কাছে আসলে আমি ব্যক্তিগত অর্থে তাকে চেয়ারের জন্য তিনটি বেটারী কিনে দিয়েছি এবং সরকারি ভাবে জমিসহ একটি দেওয়ার চেষ্টা করছি। যাতে সে স্থায়ীভাবে একটা কিছু করতে পারেন। এলাকার বিত্তবান ব্যক্তিরা যদি এগিয়ে আসতেন তাহলে নাসির উদ্দিনসহ অনেক অসহায়দের ভাগ্যের পরিবর্তন ঘটত।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x