শিরোনাম:
নওগাঁ জেলার আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে ক্ষুদ্র নৃগোষ্ঠীর জমি গ্রহনের অভিযোগ এর প্রতিবাদ সভা নওগাঁর রাণীনগরে ট্রাকের ধাক্কায় মটরসাইকেল চালক নিহত; আহত একজন রূপগঞ্জে মসজিদের বারান্দা থেকে যুবকের লাশ উদ্ধার রংপুরের হারাগাছে শামীম গুল ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ড জামালপুরে নির্বাচনকে পেছাতে চালাকী করে মামলা- প্রতিবাদে মানববন্ধন রূপগঞ্জে কর্মহীন গরিব অসহায় বিধবা দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের আলো ফাউন্ডেশন ঢাকা মহানগর টিম এর আলোচনা সভা অনুষ্ঠিত মরহুম অধ্যক্ষ এম এম নজরুল স্যারের ২৯তম মৃত্যু বার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী হাঁস খেলা অনুষ্ঠিত স্বপ্নের আলো ফাউন্ডেশন সভাপতি রবিউল, সম্পাদক জাহিদ, সাংগঠনিক রাজু

পীরগঞ্জের চতরার ৭নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী নাজমুল মন্ডল

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

রুবেল আহমেদ, জেলা প্রতিনিধি রংপুর: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে চেয়ারম্যান ও মেম্বার পদপ্রার্থীরা নিজ নিজ এলাকাগুলোতে প্রচার-প্রচারণা, পথসভা ও গণসংযোগ চালাতে শুরু করেছেন।

এরই ধারাবাহিকতায় পীরগঞ্জ উপজেলার ১৪নং চতরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ০৭ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে প্রথম বারের মতো নির্বাচনী করতে যাচ্ছেন, মোঃ নাজমুল মন্ডল।

তিনি হলেন ৭নং ওয়ার্ডের বড় বদনাপাড়া গ্রামের, সু-পরিচিত মরহুম-মুনসুর রহমান (তারা) সরকারের ছোট ছেলে।

তিনি দীর্ঘদিন থেকেই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ড থেকে মেম্বার প্রার্থী হতে মাঠে কাজ করে আসছেন। ১৪ নং চতরা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় উন্নয়নমূলক কাজে নিয়মিত ভাবে অংশ নেয়াসহ প্রত্যেকটি গ্রামে উঠান বৈঠক করে ভোটার দের মন জয় করার চেষ্টা করছেন। এলাকাবাসীর সাথে সুসম্পর্ক বজায় রেখে দোয়া, সমর্থন এবং নিয়মিত ভাবে প্রার্থীতার প্রচার করে আসছেন।

জনগণের দোয়া ও সমর্থনের আহবান জানিয়ে বলেন, বিগত দিনে যারা নির্বাচিত হয়েছেন তারা এই ওয়ার্ডের ভাল কিছু উপহার দিতে পারেনি। করেনি রাস্তা-ঘাটের উন্নয়ন। এবার আমাকে এ নির্বাচনে আপনাদের মুল্যবান ভোট দিয়ে আমাকে বিজয়ী করলে এ ওয়ার্ডের প্রতিটি গ্রাম উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করার সুযোগ পাবো। আমাকে প্রথম বারের মত আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে আমার এ ওয়ার্ডের মাদক, সন্ত্রাস, বাল্য বিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাব। এ ওয়ার্ডের প্রতিটা গ্রামকে আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব। এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করি।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x