ওয়ার্ডবাসীর আর্শিবাদে মেম্বার পদপ্রার্থী হিসেবে আগ্রহ প্রকাশ করেছেন নাজমুল

আশফাল আহম্মেদ রাফি, ফেনী:
  • আপডেটের সময় : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

আসন্ন ইউপি নির্বাচনে ফেনী জেলাধীন দাগনভূঞা উপজেলার ৭ নং মাতুভূঞা ইউনিয়নের ২ নং ওয়ার্ড হতে ইউপি সদস্য পদে প্রার্থী হবেন মুজিব আদর্শের লড়াকু সৈনিক, তরুন সমাজ সেবক,মেধাবী,অত্র ওয়ার্ডের পরিচিত মুখ,সৎ যোগ্য,আব্দুল আউয়াল নাজমুল। সে ২০০৩ সালে জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে বি,এস,সি পাশ করে। তার রক্তের সাথে মিশে আছে আওয়ামীলীগের রাজনীতি। সে ১৯৯৬ সাল থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত।

সে ২ নং ওয়ার্ড মাতুভূঞা করিমউল্ল্যা উচ্চ বিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি ছিল। তখনকার আমলে তার হাত ধরে অনেক তরুণ ছাত্রলীগে যোগদান করে দলকে সুসংগঠিত করেছে। সে ১৯৯৮ সাল থেকে ২০০০ সাল পর্যন্ত দাগনভূঞা ইকবাল মেমোরিয়াল কলেজ ছাত্রলীগের প্রচার সম্পাদক ছিলেন এবং ১৯৯৯ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত ৭ নং মাতুভূঞা ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করে। জোট সরকার ক্ষমতায় আসার পর বহু হামলা মামলার শিকার হয়েও দলের হাল ছাড়েননি সাহসিকতার সাথে দলের হয়ে আজও কাজ করে আসছেন।

বর্তমানে সে ৭ নং মাতুভূঞা ইউনিয়ন যুবলীগের সহসভাপতি। সে বলে জনগন আমাকে মেম্বার হিসেবে নির্বাচিত করলে আমার মেধা ও শ্রম দিয়ে জনগনকে সাথে নিয়ে ২ নং ওয়ার্ডকে আধুনিক ওয়ার্ড হিসেবে রুপান্তরিত করব। সে ওয়ার্ডবাসী সহ শুভাকাঙ্ক্ষীদের দোয়া ও আন্তরিক সমর্থন ছেয়েছেন এবং সাংসদ নিজাম উদ্দিন হাজারী এমপি এবং দিদারুল কবির রতন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x