শিরোনাম:
ময়মনসিংহে স্বামী হত্যাকান্ডে স্ত্রী গ্রেফতার দুজন যোদ্ধার কথা দিনাজপুরে ই-ট্রাফিক প্রসিকিউশনের শুভ উদ্বোধন ২০তম আঞ্চলিক পরিষদ অধিবেশন ও চিন্তা দিবস অনুষ্ঠিত কালীগঞ্জ থানার ৪৯ (উনপঞ্চাশ) বোতল ফেন্সিডিল গ্রেফতার রোটার‍্যাক্ট ক্লাব অব অ্যাপ্রোচ রাজশাহীর পক্ষ থেকে ১০ দিন ব্যাপী ফ্রী করোনা টিকা রেজিষ্ট্রেশন বিরামপুরে সাংবাদিকদের সাথে সমাজসেবক আঃ মালেক মন্ডলের মতবিনিময় ১০ হাজার টাকা অনুদানের গুজবে জামালপুরে শিক্ষার্থীদের উপচে পড়া ভিড়! নীলফামারীর সৈয়দপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত জীবনতরী পাঠশালার মাধ্যমে “হুইল চেয়ার পেলো প্রতিবন্ধী মারুফা আক্তার”

এ্যাডঃ জিল্লুর রহমান ও আবুল হোসেন স্মৃতি টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

মোজাফফর হোসেন বিশেষ প্রতিনিধি রাজশাহী
  • আপডেটের সময় : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

এ্যাডঃ জিল্লুর রহমান ও আবুল হোসেন স্মৃতি টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০-২১ এর ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২৫ জানুয়ারি ২০২১,সোমবার বিকেলে উপশহর পানির ট্যাংকি স্পোর্টিং ক্লাবের আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় মেয়র বলেন, রাজশাহীর ক্রীড়াঙ্গনে চাঞ্চলতা ফিরে এসেছে। খেলার মাঠগুলো বিভিন্ন টুর্নামেন্টে এখন মুখরিত।

এভাবেই রাজশাহীর ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিয়ে যেতে চাই। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক ফিরোজ কবির সেন্টু, রাজশাহী মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, ১৪নং ওয়ার্ডর (পূর্ব) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌকির উদ্দিন খান খালেক প্রমুখ।

অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন নাঈম, পিয়াস, সোহাগ, মন্ময় ও মেরাজ। উল্লেখ্য, এ্যাডঃ জিল্লুর রহমান ও আবুল হোসেন স্মৃতি টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় মা ব্রিকস কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী ফাইটার।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25