শিরোনাম:
বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ লালমনিরহাট জেলা শাখার সহ সভাপতি নির্বাচিত হলেন পাটগ্রামের নিলয় মাহমুদ রনি শঙ্কু দিবসে মুক্তিযুদ্ধের প্রথম শহীদের বাড়িতে রংপুর জেলা প্রশাসক রংপুরের প্রথম শহীদ শিশু শংকু সমজদারের প্রয়াণ দিবসে স্মরণ সভা অনুষ্ঠিত ৩ মার্চ করোনা আপডেট দিনাজপুরে ফ্রিল্যান্সিং বিষয়ক দ্বিতীয় সেমিনার অনুষ্ঠিত- ডিমলায় ভুট্টা-ক্ষেত থেকে ২ নারীর মরদেহ উদ্ধার ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন কালীগঞ্জে ৩৪ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার লালমনিরহাট এর হেফাজতে থাকা ১০০ পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহকারে গ্রেফতার করা হয় ডিবি লালমনিরহাট এর অভিযানে গাঁজাসহ আটক

একটি মানবিক সাহায্যের আবেদন

স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
একটি মানবিক সাহায্যের আবেদন

নীলফামারী জেলার ডিমলা উপজেলার ঝুনাগাছচাপানী ইউনিয়নের অন্তর্গত দক্ষিন সোনাখুলী গ্রামের বাসিন্দা রেয়াজ উদ্দিনের স্ত্রী তিন সন্তানের জননী আতোয়ারা বেগম মারাত্মক হার্ডের রোগে আক্রান্ত। তার হার্ডের একটি বাল্ব নষ্ট হয়ে গেছে।

চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন জরুরি ভিত্তিতে তাহার চিকিৎসা করা প্রয়োজন। যার আনুমানিক খরচ হবে ৪/৫লক্ষ টাকা। অন্যথায় তার জীবননাশের আশংকা রয়েছে। গরিব অসহায়, হতদরিদ্র, ভ্যানচালক স্বামীর পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসার ব্যয়ভার বহন করা অসম্ভব হয়ে পড়েছে বিধায় নিরুপায় হয়ে অসহায় স্ত্রীর সুচিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির কাছে আর্থিক সাহায্য কামনা করেছেন।

আপনার একটু সহায়তা বাঁচাতে পারে একজন গুরুতর রোগীর প্রাণ। অর্থ সহায়তায় ইসলামী ব্যাংক জলঢাকা শাখা, হিসাব নং-৯৬৬২, পার্সোনাল বিকাশ নং-০১৭৯৮৯৬৫৩০৩(রোগীর স্বামী)।বিঃদ্রঃ সাহায্য পঠানোর পর অবশ্য ফোন করে নিশ্চিত হবার জন্য সকলকে অনুরোধ করা করছি।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25