ধনবাড়ীতে শারদীয় দূর্গা উৎসব উপলক্ষে নগদ অর্থ প্রদান

জহিরুল ইসলাম মিলন,ধনবাড়ী (টাঙ্গাইল):
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

টাঙ্গাইলের ধনবাড়ী তে শারদীয় দুর্গোৎসব কে সামনে রেখে ধনবাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নে মোট ৩২ টি পূজামণ্ডপে সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে

সনাতন ধর্মাম্বলী দের এই উৎসবকে সামনে রেখে
৩২ টি পূজামণ্ডপে সভাপতি সাধারণ সম্পাদকের হাতে নগদ অর্থ সহযোগিতা করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষিমন্ত্রী” ড. মোঃ আব্দুর রাজ্জাক” এম. পি এর আপন মামাতো ভাই।

“খন্দকার তারিকুল ইসলাম তারেক” তিনি ক্ষমতার উচ্চশিখরে না থেকেও তৃণমূলে গরীব দুঃখী মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। গতকাল তিনি ধনবাড়ী উপজেলা পূজা উদযাপন কমিটির নিজ কার্যালয় এ নগদ অর্থ সহযোগিতা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন ধনবাড়ী উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি, তাপস দেব সাধারণ সম্পাদক মদন কুমার দাস সহ প্রত্যেকটা ইউনিয়নের পূজা উদযাপন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক বৃন্দ।

তাপস দেব এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে
খন্দকার তারিকুল ইসলাম তারেক সকলের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রীর ঐকান্তিক চেষ্টায় দেশ থেকে সকল প্রকার সাম্প্রদায়িক মৌলবাদী এবং জঙ্গী তৎপরতা দুর হয়েছে। তারপরও একটি প্রতিক্রিয়াশীল চক্র ধর্মীয় উস্কানি মূলক কর্মকান্ডের মাধ্যমে একটি অপ্রীতিকর পরিস্থিতি তৈরীর চেষ্টা করে থাকে। আমরা সবাই সজাগ থেকে আসন্ন শারদীয় দুর্গোৎসবে যাতে সুন্দরভাবে সফলভাবে পালন করতে পারি সেই চেষ্টা করে যাবো।

তিনি আরো বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে সবাইকে সচেতন থাকার আহ্বান জানাচ্ছি। ফেসবুকে কোনরকম গুজব ছড়িয়ে অপ্রীতিকর পরিস্থিতি তৈরির চেষ্টা করা যাবে না। পূজামণ্ডপে কোন সমস্যা হলে স্থানীয় প্রশাসনের সাথে আলাপ করে তা সমাধান করতে হবে।

সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা প্রতিবারের মতো এবারও সফলভাবে শারদীয় দুর্গোৎসব আয়োজন করতে সক্ষম হবে বলে আশা রাখি। সকলকে শারদীয় দূর্গোৎসবের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x