ঈদ আনন্দ ছড়িয়ে দিতে “এক টাকার গল্প”

তিথী অপ্সরা বিনতে আলম, ডোমার (নীলফামারী) সংবাদদাতা:
  • আপডেটের সময় : শনিবার, ৮ মে, ২০২১

অনেকের সামর্থ্য হয় না নতুন জামা পড়ে ঈদ করার। তাদের এই স্বপ্ন পূরণ করার জন্য “এক টাকার গল্প ” সংগঠনের আয়োজনে সুবিধা বঞ্চিত শিশুদের জন্য কিছু উপহার।

রংপুর বিভাগ দিনাজপুর জেলা খানসামা উপজেলায় দশম শ্রেণির ছাত্রী নিঝুম নেতৃত্বে প্রতিষ্ঠিত হয় “এক টাকার গল্প ” সংগঠনটি। “একা ভালো থাকবো কেনো, চলুন ভালো থাকি সবাই মিলে ” এই স্লোগান কে সামনে রেখে প্রতিনিয়ত স্বেচ্ছায় কাজ করে যাচ্ছে দিনাজপুর, ঠাকুরগাঁও, নীলফামারী সহ গাইবান্ধার জেলার বিভিন্ন এলাকায়।
গত ৬ ই মে সৈয়দপুর উপজেলায় সারাদিন ব্যাপি সৈয়দপুর উপজেলা সদরের রেলওয়েসহ বিভিন্ন এলাকায় সুবিধা বঞ্চিত দুইশত শিশু নির্বাচন করে টোকেন বিতরণ করা হয়।

নির্বাচিত শিশুদের মাঝে কাপড় পৌঁছে দেওয়ার জন্য আজ ৮ ই মে,২০২১, রোজ শনিবার “এক টাকর গল্প” সংগঠনের উপদেষ্টা, সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, প্রচার সম্পাদক সহ অন্যান্য সদস্যরা দিনব্যাপী সৈয়দপুরে বিভিন্ন এলাকায় শিশুদের কাপড় বিতরণ করে।

উপস্থিত সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোজাহেদুল ইসলাম বলে, আমাদের যথার্থ চেষ্টায় সুবিধা বঞ্চিত শিশুদের নির্বাচন করে আজকে তাদের মাঝে দিতে পেয়ে বেশ ভালো লাগছে।

সংগঠনের প্রচার সম্পাদক সারা বলেন, এক মাস আগে থেকে আমাদের সংগঠনের সকলের প্রচেষ্টায় আজকে এই ইভেন্ট সফল ভাবে সম্পুর্ন হলো। অনেক ভালো লাগলো শিশুদের অনুভূতি দেখে যখন জামা-পাঞ্জাবী পেয়েছে। ইনশাআল্লাহ আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্ঠা চলমান থাকবে।

তরুন বয়সে এই সব মানবতার কাজে আপনিও এগিয়ে আসতে পারেন। “এক টাকার গল্প ” সংগঠনের স্বপ্ন পূরণের জন্য মহান দানশীল ব্যাক্তিদের বিভিন্ন ভাবে সহযোগিতা প্রয়োজন বলে মনে করেন সভাপতি নিঝুম।
স্বপ্নের সংগঠনক ” এক টাকার গল্প ” বাংলাদেশের সর্বস্থরে ছড়িয়ে যাক এই প্রত্যাশা থাকুক সকলের মাঝে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x