ঈদের শুভেচ্ছা জানান খাওাব মোল্লা

ইয়ামিন হোসেন পাটোয়ারী ( গাজীপুর)
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
ঈদের শুভেচ্ছা জানান খাওাব মোল্লা

মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতর উপলক্ষে ‌ গাজীপুর কালিয়াকৈর পৌর ছাএলীগর সাবেক সাধারণ সম্পাদক ও কারিয়িকৈর পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলার পদপ্রার্থী জনাব মোঃ খাওাব মোল্লা দেশবাসী ও বিশ্বের সকল মুসলমান ভাইদের প্রতি জানিয়েছেন আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক ।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন রহমত,বরকত ও মাগফিরাতের মাস রমজান শেষে পবিত্র ঈদুল ফিতর মুসলিম জাতির জন্য আনন্দের। তাই তিনি পবিত্র এই দিনে সবাইকে নিয়ে মিলে মিশে গরীব দুঃখী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহবান জানান।

তিনি আরো বলেন, পবিত্র এই দিনে সবাই ঐক্যবদ্ধ হয়ে শপথ গ্রহণ করি দেশকে এগিয়ে নেওয়ার এবং অসাম্প্রদায়িক ও জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ বিনির্মাণের। বাঙালির প্রতিটি প্রাণে ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক প্রতিটি মানব জেগে উঠুক ভ্রাতৃত্বের বন্ধনে শুধু ঈদের দিনই নয় এই বন্ধন জাগরুক হোক প্রতিটি দিন আর তা শুরু হোক ঈদ দিয়েই।

সর্বশক্তিমান আল্লাহ আমাদের সহায় হোন। দেশের জনগণ মহামারী করোনা নামক ভাইরাসের জন্য লকডাউনে ক্ষতিগ্রস্ত। সকলের সুস্থতা কামনা করছি । সেই সাথে আমি ৭নং ওয়ার্ডের সর্বস্থরের মানুষের পক্ষ থেকে দেশবাসীকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x