শিরোনাম:
ময়মনসিংহে স্বামী হত্যাকান্ডে স্ত্রী গ্রেফতার দুজন যোদ্ধার কথা দিনাজপুরে ই-ট্রাফিক প্রসিকিউশনের শুভ উদ্বোধন ২০তম আঞ্চলিক পরিষদ অধিবেশন ও চিন্তা দিবস অনুষ্ঠিত কালীগঞ্জ থানার ৪৯ (উনপঞ্চাশ) বোতল ফেন্সিডিল গ্রেফতার রোটার‍্যাক্ট ক্লাব অব অ্যাপ্রোচ রাজশাহীর পক্ষ থেকে ১০ দিন ব্যাপী ফ্রী করোনা টিকা রেজিষ্ট্রেশন বিরামপুরে সাংবাদিকদের সাথে সমাজসেবক আঃ মালেক মন্ডলের মতবিনিময় ১০ হাজার টাকা অনুদানের গুজবে জামালপুরে শিক্ষার্থীদের উপচে পড়া ভিড়! নীলফামারীর সৈয়দপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত জীবনতরী পাঠশালার মাধ্যমে “হুইল চেয়ার পেলো প্রতিবন্ধী মারুফা আক্তার”

ইসলামপুরে দোস্ত এইডের সহায়তায় টিউবওয়েল পেল ১শ দু্স্ত পবিবার

নাজমুল, স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
ইসলামপুরে দোস্ত এইডের সহায়তায়

জামালপুরের ইসলামপুরে দুস্ত এইড বাংলাদেশ সোসাইটি এর উদ্যোগে দুস্ত পরিবারের মাঝে টিউবওয়েল বিতরণ করা হয়েছে।
ইসলামপুর উপজেলার সাপধারী ইউনিয়নের হত দরিদ্র দোস্ত পরিবারে মাঝে আজ বোধবার সকাল ১০ ঘটিকায় উপজেলার ঘোঠাইল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ১০০ দুস্ত পরিবারের মাঝে মানসস্মত টিউবওয়েল বিতরণ করা হয়।

টিউবওয়েল বিতরন অনুষ্ঠানে দুস্ত এইড বাংলাদেশ সোসাইটির চেয়ারম্যান জনাব জাহাঙ্গীর আলম (ছোটন) এর সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান(দুলাল) এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.জামান আব্দুন নাসের (বাবুল)। আরও উপস্থিত ছিলেন স্থানীয় নেতৃবৃন্দ ও সেচ্ছাসেবী সহ অনেকেই।
উল্লেখ্য, দোস্ত এইড বাংলাদোশ সোসাইটি আর্থ-সামাজিক উন্নয়নে বিভিন্ন রকম কার্যক্রম পরিচালনা করে আসছে গত কয়েক বছর থেকে। উন্নয়নমূলক কার্যক্রমগুলোর মধ্যে গৃহহীনদের জন্য গৃহ নির্মাণে সহযোগিতা, টিউবওয়েল বিতরণ, বন্যার্তদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ, সেনিটারি সামগ্রী বিতরণ, দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ, বিতরণ, শীতবস্ত্র বিতরণ, মসজিদ ও মাদ্রাসা এসব প্রতিষ্ঠানে মান সম্মত পাকা অজুখানা ও টয়লেট নির্মান সহ শিক্ষার্থীদের মধ্যে গরিব মেধাবীদের আর্থিক সহযোগিতা প্রদান ইত্যাদি বিশেষভাবে উল্লেখযোগ্য।
প্রধান অতিথি মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান(দুলাল)এমপি মহোদয় বলেন, বাংলাদেশে তাক লাগালোর মতো কাজ করে যাচ্ছে দুস্ত এইড সংস্থাটি, যেখানে দুস্ত,অসহায় পরিবার সেখানেই দুস্ত এইডের সহায়তা বাংলাদেশ কে এগিয়ে নিতে কাজ করছে দুস্ত এইড সোসাইটি, সারা বাংলাদেশে আলোড়ন সৃষ্টি করেছে এই দুস্ত এইড, মাননীয়
ধর্ম প্রতিমন্ত্রী দোস্ত এইড
বাংলাদেশ সোসাইটির চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম ছোটন তার প্রতি কৃতঙ্গতা প্রকাশ করেন,
দোস্ত এইডের উপকার ভোগী, মোতালেব বলেন, আমাগো বাড়ি সেই যমুনার চরে আমি গরিব মানুষ আথিক অভাকে টিউবওয়েল দিতে পারি নাই, দোস্ত এইডের লোক আমাগো বাড়িত গিয়ে তালিকা করে আমাগো টিউবওয়েল দিল আজ আমরা তাদের জন্য প্রান খুলে দোয়া করব, আরেক দুস্ত বিধবা মহিলা আমেনা চোখের পানি ফেলে বলেন, আমি অন্য বাড়ির টিউবওয়েল ব্যবহার করতাম আমার ছেলে-মেয়ে কেউ নেই আমি সারা জীবন দোয়া করব যারা আমাকে টিউবওয়েল দিল।
দুস্ত এইড বাংলাদেশ সোসাইটির চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম ছোটন বলেন, গ্রামীণ মানুষের জীবনমান উন্নয়নে আমাদের এ ধরনের কর্মসূচি অব্যাহত থাকবে, আমরা সর্বদা অসহায় দুস্ত পরিবারের পাশে আছি থাকবো ইনশাআল্লাহ।
অনুষ্ঠান টি পরিচালনা করেন বীর মুক্তিযোদ্ধা গোলাম মোহাম্মদ পারুল (চৌধুরী)।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25