শিরোনাম:
জেনে নিন মাত্রাতিরিক্ত চা পান করার ক্ষতিকর দিকসমূহ হেযবুত তওহীদ চাঁদপুর জেলা শাখা নারী বিভাগের মতবিনিময় সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁও জেলা অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সাথে পুলিশ সুপারের মতবিনিময় সুজানগরে কৃষককে ছুরিকাঘাত করে হত্যা চেষ্টা: আইসিউতে ভর্তি আরএমএস মোটিভেশনে সোহান খান রফিকুল ইসলাম কাজল সভাপতি, বুলবুল আহম্মেদ সাধারণ সম্পাদক সাইবার ট্রাইব্যুনালে মিথ্যা মামলা দায়ের করায় বাংলাদেশ সম্পাদক ফোরাম বরিশালের নিন্দা! নওগাঁয় সাড়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক নৈশ্যপ্রহরী আটক। সুনামগঞ্জ সীমান্তে দেশী-বিদেশী মালামাল আটক রাজশাহীতে হকির সাবেক তারকা মিন্টু-শামীমের মৃত্যুবার্ষিকী পালিত

আ.লীগ অসহায় মানুষের পাশে আছে সব সময়–বজলুর রহমান

রনি আহম্মেদ,নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১

নারায়ণগঞ্জ রুপগঞ্জ উপজেলা কায়েতপাড়া ইউনিয়নে চনপাড়া শেখ রাসেল নগর এর প্রত্যেকটা ওয়ার্ডে প্রাকৃতিক দুর্যোগ করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত ও দুঃস্থ অসহায়, প্রতিবন্ধী পরিবারের মাঝে ভি জি এফ কার্ডের চাল বিতরণ করেছেন চনপাড়া আওয়ামীলীগের কার্যালয়ে ।

এই চাল বিতরণ কার্যক্রমে উদ্ধোধন করেন গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) বস্ত্র ও পাট মন্ত্রী মহোদয়ের আস্তা ভাজন ব্যাক্তি কায়েতপাড়া ইউনিয়নের সম্মানিত প্যানেল চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃববজলুর রহমান। এই সময় তিনি বলেন, আমাদের দেশ নেত্রী জনাবা শেখ হাসিনা দক্ষতার সাথে দেশের জন্য কাজ করে যাচ্ছেন।


আওয়ামী লীগ সরকার অসহায়,দারিদ্র, প্রতিবন্ধী মানুষের পাশে ছিল, আছে এবং ভবিষ্যৎ ও পাশে থাকবে । আমাদের সরকার যতদিন থাকবে দেশের কোন মানুষ অনাহারে না খেয়ে মারা যাবে না, ইনশাআল্লাহ।


এ চাল মাননীয় প্রধানমন্ত্রীর উপহার । এই উপহারের পাশা পাশি অনেকেই প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসাবে পাচ্ছেন নগদ অর্থ। তিনি আর ও বলেন আমাদের রুপগঞ্জ এর অহংকার ,গর্ব মাটি ও মানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা জনাব গোলাম দস্তগীর গাজী( বীর প্রতীক) মন্ত্রী মহোদয়ের পরিবারের জন্য সবাই দোয়া করবেন আল্লাহ যেন তাদের ভালো রাখেন সব সময় অসহায় মানুষের পাশে দাড়াতে পারেন। তার জন্য ই এত সুন্দর রুপগঞ্জ আমরা পেয়েছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি লোকমান ভান্ডারী,সাধারণ সম্পাদক শাহ আলম, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি , আব্দুস সালাম, সাধারণ সম্পাদক বাবুল সরদার, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর খন্দকার, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শুকুর আলী, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম,সাধারণ সম্পাদক ইব্রাহীম মোল্লা, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নান্দু মিয়া ,সাধারণ সম্পাদক মানিক সিকদার, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বাদশা,সাধারণ সম্পাদক আনিছ মালিক, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাকিম,সাধারণ সম্পাদক মোকলেছ, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রফিক মাস্টার,সাধারণ সম্পাদক মোঃ আলম, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন প্রমুখ

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x