আসন্ন ৪নং চরওয়াপদা ইউনিয়ন পরিষদ নির্বাচনে (সংরক্ষিত মহিলা আসন ৪,৫,৬ নং ওয়ার্ড) মেম্বার প্রার্থী বিলকিস সুলতানা প্রচার প্রচারণায় এগিয়ে

আহসান হাবীব স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

জেলার, সুবর্ণচর উপজেলার ৪নং চরওয়াপদা ইউনিয়ন পরিষদের,(সংরক্ষিত মহিলা আসন)৪,৫,৬ নং ওয়ার্ডে আসন্ন নির্বাচনে মহিলা মেম্বার পদপ্রার্থী বিলকিস সুলতানা(সুরমা)।তিনি সৎ, যোগ্য, নির্ভীক , গরীব দুঃখী মেহনতী মানুষের বন্ধু। যাকে সর্বদা বিপদে আপদে পাশে পায় তার এলাকার জনগন।

তিনি মহামারী করোনাকালীন সময়েও থেমে থাকেনি।সাধ্যমত চেষ্টা করেছেন মানুষের পাশে দাঁড়ানোর। নিজস্ব অর্থায়নে, প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী পৌঁছে দিয়েছেন, গরীব দুঃখী মেহনতী মানুষের বাড়িতে বাড়িতে।মহিলা মেম্বার প্রার্থী বিলকিস সুলতানা’র(সুরমা) সাথে এই প্রতিবেদকের কথা হলে তিনি জানান, এর আগেও তিনি ২বার ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনে নির্বাচন করেছেন, ভোট কারচুপি করে তাকে জিততে দেয়নি, এবারও তাকে নানা ভয়ভীতি, হুমকি ধামকি দিচ্ছে তার প্রতিপক্ষ।

আসন্ন ৪ নং চরওয়াপদা ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহিলা মেম্বার পদে তিনি এবার (হেলিকপ্টার) প্রতিক নিয়ে যথানিয়মে প্রার্থী হয়েছেন, তিনি নির্বাচিত হলে, ৪,৫,৬নং ওয়ার্ডবাসীর উন্নয়নে কাজ করবেন বলে জানান। বিশেষ করে প্রতিবন্ধী, বিধবা নারী, অসহায় বয়স্ক মানুষের দিকে বিশেষ দৃষ্টি দিবেন এবং, এলাকার অসহায় মহিলাদের স্বাবলম্বী করার লক্ষ্যে কাজ করবেন বলে জানান।

আগামী ২০ সেপ্টেম্বর আসন্ন ৪ নং চরওয়াপদা ইউনিয়ন পরিষদ নির্বাচনে,৪,৫,৬ নং ওয়ার্ডে (হেলিকপ্টার মার্কা) সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে তিনি জনগনের সমর্থন ও দোয়া প্রার্থী।তিনি তার হেলিকপ্টার মার্কায় ভোট প্রদানের জন্য ৪নং চরওয়াপদা ইউনিয়নের ৪,৫,৬নং ওয়ার্ডের ভোটাদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x