চট্টগ্রামে দুই পক্ষের সমাবেশের আবেদন বাতিল করলো পুলিশ

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : বুধবার, ৯ জুন, ২০২১

এম মনির চৌধুরী রানা, বিশেষ প্রতিনিধি: চট্টগ্রাম নগরীর চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে বীর মুক্তিযোদ্ধার সম্মান পরিষদ ও পটিয়া উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ একই সময়ে সমাবেশের ডাক দিয়েছিল। পুলিশের পক্ষ থেকে কোন সমাবেশের অনুমতি দেয়নি।

আজ ৯ জুন বুধবার বিকেল ৩ টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে দুই গ্রুপের পক্ষে সমাবেশ আয়োজনের কথা ছিলো।

জানা গেছে, বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা শামসুদ্দীন আহমদকে হুইপ পুত্র শারুন ও হুইপের ভাই নবাবের হুমকির প্রতিবাদে সমাবেশ ডেকেছিল বীর মুক্তিযোদ্ধা সম্মান পরিষদ ।

অপরদিকে বসুন্ধরা গ্রুপের মিডিয়া ও দালালদের ষড়যন্ত্রমূলক অপপ্রচারের প্রতিবাদে মানবন্ধনের ডাক দিয়েছিল পটিয়া উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ।

এ বিষয়ে জানতে চাইলে হুইপ পুত্র নাজমুল করিম চৌধুরী শারুন জানান, বসুন্ধরা গ্রুপের মিডিয়া হুইপ পরিবারের সম্মান নষ্ট করতে উঠে পড়ে লেগেছে।

এর প্রতিবাদে পটিয়া উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ বিক্ষোভ সমাবেশ ডেকেছেন। তবে আমি ব্যক্তিগতভাবে এ বিক্ষোভ সমাবেশের সাথে সম্পৃক্ত নই। যারা হুইপ পরিবারের পক্ষে সমাবেশ করছে তাদের মানা করেছি, যাতে সংঘাত না ঘটে।

নগর পুলিশের বিশেষ শাখার উপ-পুলিশ কমিশনার মঞ্জুর মোরশেদ জানান, দুই পক্ষের সমাবেশ আবেদন বাতিল করা হয়েছে। কোতোয়ালী থানাকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে আদেশ দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x