দাগনভূঞায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

আশফাল আহম্মেদ রাফি,ফেনী:

মহান ২১ শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে রবিবার সকাল থেকে ভাষা শহীদ আব্দুস সালামের জন্ম স্থান ভাষা শহীদ সালাম নগরে শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষের ঢল নামে।
দাগনভূঞা উপজেলা প্রশাসনের আয়োজনে ভাষা শহীদ আব্দুস সালাম স্মৃতি জাদুঘর ও গ্রন্থাগার প্রাঙ্গনে আলোচনা সভায়,পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফেনী-৩ আসনের সাংসদ লেঃ জেঃ (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরী।

দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অালোচক ছিলেন ফেনী জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজমান।

দাগনভূঞা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সাইফ উদ্দিন আহমদের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, ফেনী সিভিল সার্জন ডাঃ মীর মোবারক হোসেন দিগন্ত, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, ভাইস চেয়ারম্যান শাহীন মুন্সী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাসুমা জান্নাত, থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ আহমেদ, ভাষা শহীদ আব্দুস সালামের ছোট ভাই আব্দুল করিম।

ওইদিন সকাল থেকে সালাম নগর শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, ফেনী-৩ আসনের সাংসদ, জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন, ভাষা শহীদ সালাম পরিবার, ভাষা শহীদ সালাম স্মৃতি পরিষদ, বিভিন্ন রাজনৈতিক দল, সরকারি ও বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষার্থী,বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ দের পক্ষ থেকে সকল ভাষা শহীদদের শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

আলোচনা সভা শেষে বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25