শিরোনাম:

আনসার ব্যাটালিয়নের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃসোহেল রানা,স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

নানা কর্মসূচিতে ঠাকুরগাঁওয়ে ০১ আনসার ব্যাটালিয়নের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। আজ সোমবার দিনব্যাপি শোভাযাত্রা, আলোচনা সভা, কেক কাটা, দরবার, প্রীতিভোজ, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে ০১ আনসার ব্যাটালিয়ন।


এ উপলক্ষে সোমবার দুপুরে ঠাকুরগাঁও আনসার ব্যাটালিয়ন মাঠে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম। বিশেষ অতিথি ছিলেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর হোসেন, সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার, পরিবার পরিকল্পনার উপ-পরিচালক দেওয়ান মোর্শেদ কামাল ও গণপুর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মাজিদার রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ০১ আনসার ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার সিও ড. মো লুৎফর রহমান। অনুষ্ঠানে প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও ০১ আনসার ব্যাটালিয়নসহ আনসার ব্যাটালিয়নের উর্ধ্বতন কর্মকতারা উপস্থিত ছিলেন৷

পরে ব্যাটালিয়নের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়৷ পরে দুপুরে ব্যাটালিয়নের দরবার হলে এক প্রীতিভোজ অনুষ্ঠানের আয়োজন করা হয়৷ বিকেলে ব্যাটালিয়নের সদস্যদের মাঝে খেলাধুলা ও পুরস্কার বিতরণ ও রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে। এর আগে সকালে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক বর্ণাঢ্য শোভাযাত্রার বের করা হয়৷ শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই জায়গায় গিয়ে মিলিত হয়।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25