শিরোনাম:
কালিয়াকৈরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মাহমুদা বেগম কৃক পুলিশের বিরুদ্ধে হত্যা মামলার আটককৃত আসামী ছেড়ে দেয়ার অভিযোগ সন্তানকে বাঁচাতে গিয়ে রডের আঘাতে বাবার মৃত্যু দাগনভূঞা প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক মামুনের পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল বুড়িমারী স্থল বন্দরে আন্তর্জাতিক কাস্টমস্ দিবস পালিত ২০২২ ৪নং উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নংওয়ার্ডের মেম্বার প্রার্থী কামাল উদ্দিন’র গণজোয়ার নিয়ামতপুর প্রেসক্লাবের অনন্য উদ্যোগ সাপাহারে সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মহিলা ভাইস চেয়ারম্যানেরu নামে থানায় জিডি জাতীয় তৃনমুল প্রতিবন্ধী সংস্থার কেন্দ্রীয় কমিটির সভাপতির বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

আদনানের সুন্নতে খাৎনা অনুষ্ঠান

রনি আহম্মেদ,নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি:-
  • আপডেটের সময় : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২

রুপগঞ্জ ইউনিয়ন এর বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সালাউদ্দিন খান এবং মিসেস মাকসুদা খানের একমাত্র বড় ছেলের সুন্নতে খাৎনায় ১৫০০(পনেরশত) লোকের এক বিশাল জমকালো অনুষ্ঠানের আয়োজন করেন।

অনুষ্টানে খাবারের মেনু ছিল- পোলাও,গরুর মাংস, রোস্ট,মুরগির রেজালা,গরুর টিক্কা, কাবাব, বোরহানি, জর্দা পোলাও সহ আরো অন্য অন্য আইটেম।


এ সময় উপস্থিত ছিলেন রুপগঞ্জ ইউনিয়ন এর আওয়ামীলীগ, যুবলীগ, মহিলালীগ,ছাত্রলীগ সহ অন্য অন্য সংগঠন এবং এলাকায় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

বড় ছেলে আদনানের সুন্নতে খাৎনা সর্ম্পকে সালাউদ্দিন খান বলেন, আল্লাহ দান আমাদের দুই ছেলে আদনান খান আর ছোট ছেলে আব্রাহাম খান। ইনশাআল্লাহ, দুই ছেলেকেই মানুষের মত মানুষ করার চেষ্টা করবো। সবাই আমাদের ছেলের জন্য দোয়া করবেন। আত্নীয় –স্বজন, বন্ধু বন্ধবের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি সবাই অনুষ্ঠানে এসে আমাদের ছেলেদের দোয়া করার জন্য।

মিসেস মাকসুদা খান বলেন, আমি মা হিসেবে আমার দুই ছেলের জন্য সবার কাছে দোয়া চাই। সবাই দোয়া করবেন ওরা যেন মানুষের মত মানুষ হতে পারে আর মানুষের সেবায় নিজেদের নিয়োজিত রাখে। আজকে যে অনুষ্ঠানে আয়োজন করা হয়েছে তা মুলত আমাদের আত্নীয়-স্বজন, পাড়া প্রতিবেশীদের এক সাথে করা আর আমাদের ছেলের জন্য সবার কাছে দোয়া চাওয়া। সুস্থ্য কামনা করছি।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x