আজ সংবাদ পাঠ করবেন তাসনুভা, প্রচার হবে মৌয়ের নাটক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ৮ মার্চ, ২০২১
আজ সংবাদ পাঠ করবেন তাসনুভা

মারওয়া বিনতে আলম

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বছর ও আন্তর্জাতিক নারী দিবসে দেশে এই প্রথম টেলিভিশনে সংবাদ পাঠ করবেন একজন ট্রান্সজেন্ডার নারী। সেইসঙ্গে একটি নাটকও প্রচার করা হবে যার মূল চরিত্রে অভিনয় করেছেন আরেকজন ট্রান্সজেন্ডার নারী। স্বাধীনতার ৫০ বছরে দেশে যা আগে কখনো ঘটেনি। বেসরকারি টেলিভিশন চ্যানেল বৈশাখী এই প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ করেছে।

সোমবার (৭ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ট্রান্সজেন্ডার নারী তাসনুভা আনান শিশির ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে প্রথম সংবাদ বুলেটিন উপস্থাপন করবেন দুপুর ১২টায় এবং দ্বিতীয়টি বিকেল ৪টায়। দুটো খবরই সরাসরি সম্প্রচার হবে। ট্রান্সজেন্ডার আরেক নারী নুসরাত জাহান মৌ একটি ধারাবাহিক নাটকের মূল নারী চরিত্রে অভিনয় করেছেন। তার অভিনীত ‘চাপাবাজ’ নাটকটি সোমবার রাত ৯টা ২০ মিনিটে প্রচারিত হবে। নাটক প্রতি সপ্তাহে শনি, রবি ও সোমবার রাত ৯টা ২০ মিনিটে প্রচারিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ট্রান্সজেন্ডারদের ধারাবাহিক ও স্থায়ী উন্নয়নের ধারা নিশ্চিত করতে সবার মানসিকতার পরিবর্তন অত্যন্ত জরুরি। আশা করা হচ্ছে, এই উদ্যোগ ট্রান্সজেন্ডারদের সম্পর্কে চিরকালীন অচলায়তন ভাঙতে ভূমিকা রাখবে।
সূত্রঃজিএন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25